ঢাকা, শুক্রবার, ৯ সেপ্টেম্বর ২০২২

আটোয়ারীতে সমকাল সুহৃদ সমাবেশের কম্বল বিতরণ

প্রকাশ: ২০২২-০১-১১ ১৮:৪৬:৩৯ || আপডেট: ২০২২-০১-১১ ১৮:৪৬:৩৯

 

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় সমকাল সুহৃদ সমাবেশের কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে মির্জা গোলাম হাফিজ ডিগ্রি কলেজ মাঠে উপজেলার মির্জাপুর, ধামোর, রাধানগর ইউনিয়নের নলপুখরি, সরদারপাড়া, লক্ষীপুর, ছোটদাপসহ ১০ গ্রামের ৩০০ শীতার্ত ও দুঃস্থ মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

সমকাল সুহৃদ সমাবেশ ও আল খায়ের ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়্যারম্যান মো. তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. মুসফিকুল আলম হালিম ও কলেজের অধ্যক্ষ কাজী ফজলে বারি সুজা উপস্থিত ছিলেন।

এ সময় দৈনিক সমকাল এর সহকারি সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ, আল খায়ের ফাউন্ডেশন এর কান্ট্রি ডিরেক্টর তারেক মাহমুদ, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, সাধারণ সম্পাদক এ রায়হান চৌধূরী রকি, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ইউসূফ আলী, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সমকাল এর পঞ্চগড় প্রতিনিধি সফিকুল আলম, পঞ্চগড় সমকাল সুহৃদ সমাবেশের ইকবাল বাহারসহ সুহৃদ সমাবেশের সদস্যরা উপস্থিত ছিলেন। আটোয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম বলেন, ‘সমকাল একটি জনপ্রিয় পত্রিকা। পাঠকের চাহিদা পুরনের পাশাপাশি সমকাল সুহৃদ সমাবেশের পক্ষ থেকে এমন সামজিক উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়।

তিনি উত্তরের শীতপ্রবণ এই জেলার মধ্যে আটোয়ারী উপজেলার শতিার্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য সমকাল সুহৃদ সমাবেশ এবং আল খায়ের ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মুসফিকুল আলম হালিম বলেন, সর্বোত্তরের জেলা পঞ্চগড়। এখানে শীত অন্য এলাকার তুলনায় বেশি অনুভূত হয়। সরকারিভাবে জেলার বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। অনেকে ব্যক্তি বা প্রাতিষ্ঠানিকভাবেও শীতবস্ত্র বিতরণ করছেন। তবে এখানকার চাহিদার তুলনায় তা অনেক কম।

দেশের এমন একটি রিমুট এলাকায় দুঃস্থ ও শীতার্ত মানুষদের উষ্ণ তথা ভালোবাসা প্রদানের জন্য সমকাল সুহৃদ সমাবেশ এবং আল খায়ের ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।