ঢাকা, শুক্রবার, ৯ সেপ্টেম্বর ২০২২

আটোয়ারীতে প্রথম আলো বন্ধুসভার উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ২০২১-১২-২৮ ১৭:১১:৪৫ || আপডেট: ২০২১-১২-২৮ ১৭:১১:৪৫

 

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতাঃ ” ভালোর সাথে আলোর পথে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ডিসেম্বর) সকালে প্রথম আলো ট্রাস্ট এর আয়োজনে পঞ্চগড় বন্ধুসভা প্রথম আলোর সহযোগিতায় উপজেলার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় দেড় শতাধিক গরীব, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ হুমায়ূন কবীর, থানার তদন্ত ওসি দুলাল উদ্দিন, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস, প্রথম আলো’র পঞ্চগড় প্রতিনিধি রাজিউর রহমান রাজু, প্রথম আলো বন্ধুসভার কমিটির পঞ্চগড় জেলার সভাপতি রায়হান শরীফ ও সদস্যগণ সহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, প্রথম আলো শুধুমাত্র একটি পত্রিকা নয়, এটি একটি প্রতিষ্ঠান। বন্ধুসভার মাধ্যমে মানবিক ও সমাজসেবামূলক নানা কর্মসূচি পালন করছে পত্রিকাটি। প্রথম আলো শিক্ষার্থীদের নিয়ে গণিত উৎসব, ফিজিক্স অলিম্পিয়াড, ভাষা প্রতিযোগ, ইন্টারনেট উৎসবসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে মেধাবিকাশে ভুমিকা রাখছে। বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে বন্ধুসভার সদস্যরাই সবার আগে ছুটে যান। এ জন্যে প্রথম আলোর উপর আস্থা রাখছে।