ঢাকা, মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশী শিশু অপূর্বের স্বপ্নপূরণে সালমানখাঁন

প্রকাশ: ২০১৩-০৯-২২ ০৬:৩৮:১৫ || আপডেট: ২০১৩-০৯-২২ ০৬:৩৮:১৫

সিএসবি বিনোদন ডেস্ক, ২২ সেপ্টেম্বর ॥
ক্যান্সারাক্রান্ত মোহাম্মদ ফারহান রানা অপূর্ব’র স্বপ্ন অবশেষে সত্য হলো। image_46087_0চার বছর বয়সী বাংলাদেশের নারায়ণগঞ্জের শিশুটি বলিউড স্টার সালমান খানের সাক্ষাৎ এবং তার সঙ্গে একান্তে বেশ কিছু সময় কাটানোর সুযোগ পেল। যদিও অপূর্ব প্রায় এক বছর আগে সালমানের সঙ্গে তার দেখা করার ইচ্ছার কথা জানিয়েছিল।

গত দু’বছর ধরে অপূর্ব কলকাতার ঠাকুরপুকুর ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন। এ সময়ে সিনেমা দেখতে দেখতে সে বলিউড স্টার সালমানের দারুণ ভক্ত হয়ে পড়ে। তার স্বপ্ন সালমানের সঙ্গে সে সাক্ষাত করবে, কথা বলবে।

তার এ ইচ্ছে পূরণে এগিয়ে আসে মেক এ উইশ ফাউন্ডেশন নামের একটি বেসরকারি সংস্থা। সেই সঙ্গে ইন্ডিগো এয়ারলাইন্স বিনামূল্যে টিকিট দিয়ে শিশুটির স্বপ্নপূরণকে ত্বরান্বিত করে।

বৃহস্পতিবার অপূর্ব তার মা শিখা আক্তার উর্মির সঙ্গে মুম্বাই যায়। সেখানে মা ও ছেলেকে সরাসরি ভার্সোভাতে নিয়ে যাওয়া হয়। সালমান সেখানে তার পরবর্তী “মেন্টাল” ছবির শুটিং-এর কাজ করছিলেন।

উর্মি জানান, সালমান খান তাদের সঙ্গে খুবই আন্তরিক ব্যবহার করেছেন। নির্ধারিত সময়ের চেয়েও বেশি সময় দেন সালমান। তিনি অপূর্ব’র অসুস্থতা ও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নেন। একপর্যায়ে সালমান অপূর্বকে সেটে গুন্ডাদের সঙ্গে মারপিট করারও প্রস্তাব দেন।

উর্মি বলেন, কিন্তু আমার ছেলে এ ধরনের মারপিট করার উর্ধ্বে চলে গেছে। কারণ তার শারীরিক ক্ষমতা নেই। মা ও ছেলে পরে কলকাতায় ফিরে আসে।

মেক এ উইশ ফাউন্ডেশনের মুখপাত্র শকুন্তলা জানান, এ সপ্তাহে আমাদের লোকজন অপূর্বকে দেখতে যখন হাসপাতালে যান তখন সে খুব কষ্টে কেবল চোখ খুলতে পারছিল। তবু এ অবস্থাতেই সে সালমানের সঙ্গে সাক্ষাত করার বিষয়ে জানতে চায়। আমরা তার ইচ্ছেকে গুরুত্ব দিয়ে তড়িঘড়ি মুম্বাই পাঠানোর ব্যবস্থা করি।

এদিকে হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, সালমানের সঙ্গে দেখা করে অপূর্ব মনের জোর অনেকখানি ফিরে পেয়েছে। এতোদিন সে কেবল দুধ খেত। এখন দুধের পাশাপাশি বিভিন্ন খাবার খাচ্ছে। সূত্র: বাসস।