ঢাকা, মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

মিটছে ডিপজল-শাকিবের দ্বন্দ্ব!

প্রকাশ: ২০১৩-০৯-১৮ ১৪:২১:০৮ || আপডেট: ২০১৩-০৯-১৮ ১৪:২১:০৮

02 Dipjol-Shakibসিএসবি বিনোদন ডেস্ক : ২০০৬ সালের কথা। বাংলা সিনেমায় তখন মুনমুন-ময়ূরীদের যুগ। হলে হলেই তাদের নগ্ন নৃত্য, উলঙ্গ বেহায়াপনা। ক্যারিয়ারের চিন্তায় সে স্রোতে গা ভাসানের নায়ক শাকিব খানও। মুনমুন, পলি থেকে শুরু করে অভিনয় করলেন বেশ কিছু অশ্লীল নায়িকাদের সঙ্গে। আস্তে আস্তে হারিয়ে যেতে বসলো শাকিব খানের উজ্জ্বল ভবিষ্যত। এই যখন অবস্থা তখন শাকিবের ত্রাহিকর্তা হয়ে আবির্ভাব হলেন বাংলা সিনেমার ভয়ঙ্কর মানুষ ডিপজল। পকেটের টাকা খরচ করে ভাগ্নের জন্য তৈরি করলেন কোটি টাকার কাবিন, চাচ্চু, দাদীমা, পিতার আসন, মায়ের হাতে বেহেশতের চাবি’র মতো বেশ কিছু ব্যবসা সফল ছবি। আর এতে করেই হালে পানি পেয়ে গেলেন ভাগ্নে শাকিব।

কিন্তু এরপরই বাঁধে বিপত্তি। পারিশ্রমিকসহ নানা বিষয়ে ডিপজলের সঙ্গে দ্বন্দে জড়িয়ে পড়ের ঢালিউডের এ সফল খান। এরপর পরিস্থিত এমন অবস্থায় দাড়ায় দুজন কথা বলাতো দূরের কথা কেউ কারো মুখোমুখিও হননা ডিপজল-শাকিব খান। অথচ এই মামা-ভাগ্নে মিলেই বাংলা সিনেমাকে টেনে তুলেছেন অশ্লীলতার নর্দমা থেকে। অবশেষে মিটতে যাচ্ছে ঢালিউডের মামা-ভাগ্নের দ্বন্দ্ব। শুধু তাই নয়, তারা আবার একসঙ্গে নতুন একটি ছবিতে কাজ করারও প্রস্তুতি নিয়েছেন। নতুন এ ছবিটিও প্রযোজনা করছে ডিপজলের অমি-বনি কথাচিত্র।

জানা গেছে, সফল পরিচালক এফ আই মানিক এ দুজনকে নিয়ে একটি সফল ছবি উপহার দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। ডিপজল ও শাকিব খানকে সমান গুরুত্ব দিয়ে নতুন এ ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু করে দিয়েছেন স্বনামখ্যাত চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী। আগামী মাসেই ছবিটির শ্যুটিং শুরু হবার কথা।

পরিচালক এফ আই মানিক বলেন, ডিপজল ও শাকিব খান দু’জনের সঙ্গেই আমার চূড়ান্ত কথা হয়ে গেছে। তার আগে কথা হয়েছে দুই তারকার মধ্যে। দু’জনেই বর্তমান চলচ্চিত্রকে আরও গতিশীল করার লক্ষ্যে একসঙ্গে কাজ করতে সম্মত হয়েছেন, যা অবশ্যই সমগ্র চলচ্চিত্রের জন্য বিরাট একটা আশার কথা।

এফ আই মানিক বলেন, ডিপজল ও শাকিব খানের সঙ্গে এ ছবিতে অবশ্যই নায়করাজ রাজ্জাকও থাকবেন। তবে দু’জনেরই নায়িকা চরিত্রে থাকবে বড় চমক। সেটা ছবির মহরতের দিন প্রকাশ করা হবে।