ঢাকা, মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

উখিয়া উপজেলা আ’লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী নুরুল হুদা’র দোয়া কামনা

প্রকাশ: ২০১৪-১০-১৭ ২৩:০৭:৫৬ || আপডেট: ২০১৪-১০-১৭ ২৩:২২:৫৬

Nurul Huda Photo
বিশেষ প্রতিবেদক ॥
আসন্ন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে নুরুল হুদা প্রার্থীতা ঘোষণা করে তৃণমুলের নেতাকর্মীদের দোয়া কামনা করে।

জানা যায়, ১৯৮৬ইং হতে বাংলাদেশ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হয়ে ১৯৯০-এ উখিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ১৯৯৩ইং হতে ১৯৯৫ইং পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, ১৯৯৫ইং হতে ১৯৯৮ইং পর্যন্ত উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে।

পরবর্তীতে ১৯৯৮ইং হতে ২০০০ইং পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে। ২০০০ইং হতে ২০০৩ইং পর্যন্ত বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া উপজেলা শাখার আহবায়ক কমিটির সদস্য ও পরবর্তী ২০০৩ইংরেজী হতে অদ্যবধি পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন সহ বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সংসদ নির্বাচন সহ প্রত্যেক নির্বাচনে আপোষহীন ভাবে সক্রিয় ভুমিকা পালন করে।

বিরোধী দলে থাকাকালীন সময়ে ছাত্রলীগ ও আওয়ামীলীগের সাংগঠনিক দায়িত্ব পালন কালে তাঁকে ১১টি মিথ্যা মামলায় আসামী করে হয়রানি করা হয়। এছাড়াও ১৯৯৮ সালের ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদ্যাপন কালে বিরোধী দল বিএনপি ছাত্রদল, যুবদল কর্তৃক কাঙ্গালী ভোজে বিষ প্রয়োগ মামলার বাদী হিসেবে অন্যতম ভুমিকা পালন করে।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার আসন্ন সম্মেলনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসেবে উপজেলার ৫টি ইউনিয়নের কাউন্সিলর ও তৃণমুলের নেতাকর্মীদের দোয়া, সহযোগিতা ও ভালবাসা কামনা করে এবং অবিলম্বে কক্সবাজার জেলার বৈধ আয়ের সর্বোচ্চ করদাতা (সিআইপি) উখিয়া-টেকনাফের উন্নয়নের রূপকার দুই-দুই নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদির বিরুদ্ধে দুদুক কর্তৃক দায়েরকৃত মামলা থেকে নি:শর্ত মুক্তি, মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবী করেন।