ঢাকা, মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

এমপি বদির নি:শর্ত মুক্তি ও নিরপেক্ষ তদন্তের দাবীতে কোটবাজারে মানববন্ধন

প্রকাশ: ২০১৪-১০-১৬ ২০:৪৯:৪৪ || আপডেট: ২০১৪-১০-১৬ ২১:৪৩:১৭

Pic ukhiya 1
সিএসবি২৪ ডটকম ॥
উখিয়া টেকনাফের দলীয় সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদির নিঃশর্ত মুক্তি ও দুদক কর্তৃক মামলার সুষ্ট ও নিরপেক্ষ তদন্তের দাবীতে উখিয়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গসংঠনের উদ্যোগে এক মানববন্ধন বৃহস্পতিবার (১৬ অক্টোম্বর) বিকালে কোটবাজার ষ্টেশনে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
মানববন্ধনে বক্তারা বলেন, জনপ্রিয় ও উন্নয়নের রূপকার সাংসদ আব্দুর রহমান বদির বিরুদ্ধে দুর্নীতি কমিশন (দুদক) যে মামলাটি দায়ের করেছে তা উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। পক্ষপাতিত্ব মূলক তদন্ত করে দুদক সাংসদ বদির বিরুদ্ধে মামলাটি করেছে। বক্তারা দুদক কর্তৃক দায়েরকৃত মামলা আরও অধিকতর সুষ্ট ও নিরপেক্ষ তদন্ত করার জন্য সরকারের প্রতি আহবান জানান।
উখিয়া আওয়ামী লীগের সভাপতি আদিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবুল মনসুর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, অর্থ সম্পাদক ইসকান্দর হোসেন চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান এস.এম ছৈয়দ আলম, লিয়াকত আলী বাবুল, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম মাহাবুব, খাইরুল আমিন, মোহাম্মদ আলমগীর, রত্নাপালং ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল ফজল মেম্বার, আবুল আলা চৌধুরী, আবুল কালাম, দীপক বড়ুয়া মেম্বার, নেজাম উদ্দিন দুলাল মেম্বার, আবুল কাশেম বাবুল, উখিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ নোমান প্রমূখ।
মানববন্ধন শেষে কোটবাজার ষ্টেশনে এক মনোমিছিল প্রদক্ষিণ হয়।
উখিয়া আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আগামী শনিবার বিকাল ৩টায় সংগঠনের ওর্য়াকিং কমিটির সভা আহবান করা হয়েছে। উক্ত সভায় পরবর্তী আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হবে।