ঢাকা, মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২

বীরগঞ্জে প্রথম শ্রেনীর ছাত্রী ধর্ষিত

প্রকাশ: ২০১৪-০৮-০২ ১৯:৩৮:০২ || আপডেট: ২০১৪-০৮-০২ ১৯:৩৮:০২

মজিদ সাবু, রংপুর প্রতিনিধি :17602-351x185 দিনাজপুরের বীরগঞ্জের মরিচা ইউনিয়নের ডাবরা-ডিনেশ্বরী গ্রামে প্রথম শ্রেনীর ছাত্রী ধর্ষিত। দিনাজপুরের বীরগঞ্জের মরিচা ইউনিয়নের ডাবরা-ডিনেশ্বরী গ্রামের পঞ্চানন রায়ের পুত্র কানাই চন্দ্র রায় (৫৫) ডাবরা-ডিনেশ্বরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী মোছাঃ গোলাপী (৬) কে ধর্ষণ করেছে। গত বুধবার বেলা ২টায়  একই গ্রামের দিন মজুর মোঃ আব্দুল গফুরের শিশুটি কন্যাকে একা পেয়ে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে ঐ পাষন্ড।

ধর্ষিতার আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ধর্ষককে আটক করে। বর্তমানে ধর্ষিতা স্কুল ছাত্রীটি হাসপাতালে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন। ধর্ষিতার মা হেলেনা বেগম জানান, সকালে মেয়েটিকে বাসায় রেখে স্বামী মানুষের ক্ষেতে কাজ করতে যায় এবং আমি ক্ষেতে ঘাস কাটতে যাই। এই সুযোগে ধর্ষক মেয়েটিকে ফুসলিয়ে তার বাড়ী নিয়ে যায় এবং জোর করে ধর্ষণ করে। ঘটনার সময় শিশুটির আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ও ধর্ষককে আটকে রাখে। সংবাদ পেয়ে বাড়ীতে ছুটে এসে প্রতিবেশীদের সহযোগীতায় মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আসিফ আনোয়ার জানান, শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান চৌধুরী বাদশা ধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।

বীরগঞ্জ থানার ওসি (প্রশাসন) কেএম শওকত হোসেন জানান, সংবাদ পাওয়া মাত্র আমি তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করি এবং ধর্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর-১৫ ।