ঢাকা, বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর ২০২২

উখিয়ায় ধর্ষন মামলায়, আটক-১

প্রকাশ: ২০২২-০৮-২৫ ০৯:৩৪:৫৩ || আপডেট: ২০২২-০৮-২৫ ০৯:৩৪:৫৩

মোহাম্মদ ইমরান::

উখিয়া রত্নাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ডের অন্তর্গত ভালুকিয়া তুলাতুলি গ্রামে এক নারী নিজেই বাদী হয়ে দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এ সময় রায়হান নামের একজন কে গ্রেফতার করেন পুলিশ।

আসামিরা হলেন, রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া (পূর্বকুল) ৩নং ওয়ার্ডের বাসিন্দা রশিদ আহমেদের ছেলে মোঃ রায়হান (১৯) একই ওয়ার্ডের ভালুকিয়া তুলাতুলি গ্রামের আলি আকবরের ছেলে মোঃ রুবেল (২৬)

বুধবার (২৪ আগস্ট) মামলা ও আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন, মামলার তদন্ত অফিসার পুলিশের উপপরিদর্শক (এসআই) পলাশ দাস।

এজাহার সূত্রে জানা গেছে, কক্সবাজারের ঈদগাহ জালালাবাদ ইউনিয়নের এক নারী জমি ক্রয় করার জন্য উখিয়ার রত্নাপালং ইউনিয়ন ৩নং ওয়ার্ডের অন্তর্গত তুলাতুলি গ্রামের কাঠ বাগানে এলাকায় আসলে। সেখানে ১নং ও ২নং আসামির সাথে তার পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে ১৯/০৮/২০২২ খ্রিঃ বেলা আনুমানিক ১১ ঘটিকার সময় উল্লেখিত আসামি ২নং মোঃ রুবেল ও ১নং মোঃ রায়হান তুলাতুলি কাঠ বাগানের ভিতরে (ভিকটিম) কে নিয়ে গিয়ে হুমকি দিয়ে মুখচেপে ধরে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে, দুই যুবকের বিরুদ্ধে ২০ আগস্ট ধর্ষিতা নারী নিজেই বাদী হয়ে উখিয়া থানায় মামলা করেন। মামলা নং ৮৫/১১০৮

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার নারী নিজেই বাদী হয়ে থানায় মামলা করেন। এ সময় একজন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।