ঢাকা, শুক্রবার, ৯ সেপ্টেম্বর ২০২২

কাপ্তাইয়ে চোলাই মদসহ আটক-২

প্রকাশ: ২০২২-০৮-০৯ ১৬:৫৬:১১ || আপডেট: ২০২২-০৮-০৯ ১৬:৫৬:৫১

 

কাপ্তাই প্রতিনিধি::
গভীর রাতে কাপ্তাই থেকে পাচারকালে বিপুল পরিমাণে মদসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৯ আগষ্ট) ভোর প্রায় ৪টা ৪০ মিনিটে কাপ্তাই থানার টহলরত পুলিশ সদস্যরা মোঃ ইয়াছিন (৩৫) ও পয়েল বড়ুয়া (৩৭) নামের এই দু’জনকে আটক করে।

এসময় পাচারকাজে ব্যবহৃত অটোরিক্সাটিও জব্দ করা হয়। যার রেজিঃ নং- চট্টগ্রাম-থ অনটেস্ট। এসময় অটোরিক্সা তল্লাশী করে ইঞ্জিন বাক্স হতে প্রায় ১২০ লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ। এসময় অটোরিক্সা চালক পালিয়ে যায়।

আটক মোঃ ইয়াছিন চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন মৃত নুর মোহাম্মদের ছেলে এবং পয়েল বড়ুয়া রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি বড়ুয়া পাড়ার সুমন বড়ুয়ার ছেলে বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।

কাপ্তাই থানার ওসি মোঃ জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই ওমরা খানের নেতৃত্বে এএসআই মোঃ লিটন মিয়াসহ মঙ্গলবার গভীর রাতে বড়ইছড়ি সদরে টহলরত পুলিশ সদস্যরা সন্দেহ জনক একটি সিএনজি অটোরিক্সাকে সংকেত দিয়ে থামায়। কিন্তু সংকেত পেয়ে চালক অটোরিক্সা রেখে পালিয়ে যায়। পরে অটোরিক্সায় অবস্থানরত মোঃ ইয়াছিন ও পয়েল বড়ুয়া নামে এই দু’জনকে আটক করে পুলিশ।

এসময় অটোরিক্সা তল্লাশী করে ইঞ্জিনের কভারের ভিতরে ৩টি প্লাস্টিকের বস্তায় ৪০টি স্যালাইনের পেকেটে ভর্তি প্রায় ১২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

এঘটনায় আটক আসামীদের বিরোদ্ধে কাপ্তাই থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। আটককৃতদের মঙ্গলবার রাঙামাটি জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে তিনি জানান।