ঢাকা, শুক্রবার, ৯ সেপ্টেম্বর ২০২২

আটোয়ারীতে গণধর্ষণের শিকার এক শিক্ষার্থী, আটক-২

প্রকাশ: ২০২২-০৮-০৭ ২২:৫৮:১৭ || আপডেট: ২০২২-০৮-০৭ ২৩:০০:৪৪

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি:
পঞ্চগড়ের আটোয়ারীতে কাজী এন্ড কাজী’র চা বাগানে গণধর্ষনের শিকার হয়েছে ৯ম শ্রেণীর এক শিক্ষার্থী।

শনিবার রাতে আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নে অবস্থিত কাজী এন্ড কাজী’র চা বাগানে এমন ঘটনা ঘটে।

এঘটনায় পুলিশ উপজেলার ধামোর ইউনিয়নের মালগোবা গ্রামের মোঃ সামিজুলের পুত্র রাজু ইসলাম (২৮) এবং একই ইউনিয়নের পুরাতন আটোয়ারী গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৪৮) নামে দুই ধর্ষককে রবিবার সন্ধায় আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, তেঁতুলিয়া উপজেলা থেকে ওই শিক্ষার্থী গত ৬ আগষ্ট পঞ্চগড় সদরের গোয়ালপাড়াস্থ তার নানার বাড়িতে বেড়াতে আসে। ওই দিন বিকেলে পূর্ব পরিচয়ের সুত্র ধরে মালগোবা গ্রামের জনৈক যুবক হাসান আলী ও রাজু ইসলাম তাকে আটোয়ারীর সীমান্ত ঘেঁষা কাজী এন্ড কাজী চা বাগানে ঘুরতে নিয়ে যায়।

 

একপর্যায় সন্ধ্যা ঘনিয়ে আসলে রাজু ও হাসান শিক্ষার্থীকে জোড়পূর্বক ধর্ষণ করে। এসময় পুরাতন আটোয়ারী এলাকার সবুজ নামের আরেক যুবক টের পায় এবং সে তার এলাকার আরও ৪ জন যুবককে ডেকে নিয়ে ওই শিক্ষার্থীকে পুনরায় পালাক্রমে ধর্ষন করে তারা পালিয়ে যায়।

সঙ্গাহীন অবস্থায় পড়ে থাকা ধর্ষিতা রাত প্রায় ১১ টার দিকে জ্ঞান ফিরে পেলে সে চিৎকার চেচামেচি করে। মেয়েটির আত্মচিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে নানার বাড়িতে পৌঁছায় দেয়। নানার বাড়ির লোকজন তাকে ওইদিন রাতেই পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করান।

 

এদিকে শিক্ষার্থীর স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পূর্বক সাড়াশি অভিযান চালিয়ে ওই দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে আটককৃতরা সহ আরো ৫ ধর্ষকের নামে মামলা দায়ের করেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা জানান, এব্যাপারে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।