ঢাকা, শুক্রবার, ৯ সেপ্টেম্বর ২০২২

উখিয়ায় র‍্যাবের হাতে ভুয়া ডাক্তার আটক

প্রকাশ: ২০২২-০৮-০৭ ১৭:৫১:১১ || আপডেট: ২০২২-০৮-০৭ ১৭:৫১:১১

নিজস্ব প্রতিবেদক::
কক্সবাজারের উখিয়া পালংখালীতে অভিযান চালিয়ে হুমায়ন কবির (২৪) নামের এক ভুয়া ডাক্তারকে আটক করেছে ১৫ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
সে হলদিয়াপালং ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম বড়বিল গ্রামের মোহাম্মদ মুসার ছেলে।
রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে র‍্যাব।
বিজ্ঞপ্তিতে প্রকাশ, তাকে গত শুক্রবার বিকেল পাঁচটার দিকে পালংখালীবাজারস্থ হাসেম মার্কেটের দ্বিতীয় তলায় মম’স ডেন্টাল কেয়ার থেকে তাকে আটক করা হয়।
র‍্যাব জানায়, প্রকৃত ডাক্তার না হয়েও নিজেকে ডাক্তার পরিচয়ে বিভিন্ন রোগীদের চিকিৎসা প্রদান করে আসছিল কথিত ডাক্তার হুমায়ুন কবির। এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
এ সময় তার চেম্বার থেকে একটি স্টেথোস্কোপ, একটি ব্লাড প্রেসার মাপার সেট, ৫০ টি প্রেসক্রিপশন প্যাড, ১৫০ টি ভিজিটিং কার্ড, ৫৫ টি রিমার ফাইল, চারটি ফোরসেফ, একটি নিডল হোল্ডার, একটি কিট বক্স, একটি এলেভেটর ও তিনটি টুথ মডেল জব্দ করা হয়।
র‍্যাব আরও জানায়, গ্রেপ্তার ব্যক্তি দীর্ঘদিন ধরে ওই চেম্বারে মিথ্যা উপাধি ধারণ করে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছিল।
কক্সবাজার র‍্যাব-১৫-এর সহকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন জানিয়েছেন, আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।