ডেস্ক নিউজ
প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৪ ৪:১৪ পিএম , আপডেট: জানুয়ারী ২৩, ২০২৪ ৪:২৪ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রণয় রুদ্রের সভাপতিত্বে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ এনামুল হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ)
আসনের সংসদ সদস্য শাহীন আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান বদি, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আদনান চৌধুরী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি,টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি,পৌর প্যানেল মেয়র হাফেজ এনামুল হাসান,পৌর কাউন্সিলর আব্দুল্লাহ মনির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার আলমসহ
কমিটির সদস্যগণ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত কর্মকর্তাবৃন্দ ও মিডিয়াকর্মীগণ।

ব্যবস্থাপনা কমিটির অনুষ্ঠিত এ সভায় রোগীদের গ্রহণযোগ্য সেবা প্রদান, হাসপাতাল নিয়ে স্যোশাল মিডিয়ায় বিভ্রান্ত না ছড়ানো, এম্বুল্যান্সের চালক নিয়োগ দেওয়া, নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা, এনজিওগুলোকে নিজ স্বার্থ বাদ দিয়ে সরকারের সহযোগী হিসাবে নিঃস্বার্থভাবে সেবার হাত বাড়িয়ে দেওয়া, নিয়মিত হাসপাতালে মিটিং করে সমস্যা তুলে ধরে সমাধানের উদ্যোগ নেওয়া সহ আরও গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলাপ আলোচনা করা হয়।

সাংসদ শাহীন আক্তার বলেন, টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সঠিক ব্যবস্থাপনার কারণে এটি বারবার প্রথম স্থান অধিকার করে। তাছাড়া হাসপাতালের চিকিৎসকদের সাহসী মনোভাব, আন্তরিকতা, নিরলস পরিশ্রম ও সকলের সম্মিলিত প্রচেষ্টায় তা সম্ভব হয়। আগামীতেও দেশের যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে সবাই একসাথে কাজ করলে দেশের সেরা হাসপাতাল হবে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। আমি সকলের উত্তরোত্তর সাফল্য কামনা করি। যেকোন সমস্যা আপনারা আমাকে জানাবেন আমি সবসময় আপনাদের পাশে থাকব। সভা শেষে তিনি হাসপাতাল ঘুরে দেখেন এবং আগত ও ভর্তি থাকা রোগীদের খোঁজখবর নেন।

এছাড়া অপরদিকে একইদিনে নব-নির্বাচিত সাংসদ শাহীন আক্তার ও সাবেক সাংসদ আব্দুর রহমান বদিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান টেকনাফ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক-শিক্ষিকাগণ।

পাঠকের মতামত

  • অপহৃত ১০ জেলেকে ছেড়ে দিল আরাকান আর্মি
  • টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন ফরম জমা
  • উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল 
  • টেকনাফে একই পরিবারের তিনজন অপহরণ, ৮ ঘন্টাপর উদ্ধার
  • পেকুয়ায় বজ্রপাতে ২ লবণচাষীর মৃত্যু
  • নাফ-নদীতে মাছ শিকার করতে গিয়ে ১০ বাংলাদেশী জেলে অপহৃত
  • উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ!
  • টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার
  • টেকনাফে মাদ্রাসা ছাত্র অপহরণের ঘটনায় মূলহোতাসহ পাঁচজন গ্রেফতার,উদ্ধার শিক্ষার্থী
  • টেকনাফে পুলিশি অভিযানে পল্লী চিকিৎসক ও ১০ কৃষক অপহরণ মামলার আসামী এক দুর্ধর্ষ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার
  • দলীয় সিদ্ধান্তে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জনের ঘোষণা... উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল 

             পলাশ বড়ুয়া ও শহীদুল ইসলাম:: নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী ৬ষ্ঠ উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ...

    টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার

               আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থানাধীন বরইতলী এলাকায় অভিযান পরিচালনা করে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের ...