ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩ ৩:০৮ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)

কক্সবাজারের টেকনাফ থানাধীন মৌলভীবাজার এলাকা থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী নয়নকে ১টি দেশীয় তৈরী শূটারগান (এলজি)’সহ আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

 

আটককৃত সন্ত্রাসী হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ২নং ওয়ার্ড মৌলভীবাজার পূর্বপাড়ার মৃত আবু তাহেরের ছেলে নয়ম উদ্দিন প্রকাশ নয়ন (৩২)।

 

কক্সবাজার র‌্যাব-১৫,অতিরিক্ত পুলিশ সুপার ও

সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)

মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

 

তিনি জানান, সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-১৫, সিপিসি-২,হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের প্রেক্ষিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। আভিযানিক দল উক্ত এলাকার জনৈক নয়ম উদ্দিনের বসত ঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে নয়ম উদ্দিন প্রকাশ নয়নকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার নিকট অবৈধ অস্ত্র রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হেফাজত থেকে ১টি দেশীয় তৈরি শূটারগান (এলজি) উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি তার সাথে অপর এক সহযোগীর নাম-ঠিকানা প্রকাশ করে এবং সে কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। আরো জানা যায় যে, আটককৃত নয়ন একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। সে প্রভাব বিস্তারের জন্য পলাতক আসামীর সহায়তায় সাধারণ নাগরিকদের অস্ত্র-শস্ত্রের ভয়-ভীতি দেখিয়ে আতংক সৃষ্টি করে থাকে। একই সাথে অপহরণ, ডাকাতি, চাঁদাবাজি, অস্ত্র ও মাদক ব্যবসাসহ নানাবিধ সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত।

 

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

পাঁচ বছর জনগণের পাশে থাকায় এবারও জনপ্রিয়তার শীর্ষে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো ভাইস চেয়ারম্যান প্রার্থী বেবী

           নিজস্ব প্রতিবেদক : গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, মহিলা নেত্রী ...

টেকনাফে বিজিবির অভিযানে ১০হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ,আটক-১

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের শীলখালি চেকপোস্টে মোটরসাইকেল তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ...

নাফ নদীর ওপারে মর্টারশেলের বিকট শব্দ কাঁপছে টেকনাফ

         আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ পৌরসভা সীমান্তের নাফ নদীর ওপারে মিয়ানমারের রাখাইনে দেশটির সশস্ত্র বাহিনী ও ...