ডেস্ক নিউজ
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩ ৭:২৩ এএম

 

নুর মোহাম্মদ সিকদার:

নাইক্ষ‌্যংছড়ি থানাধীন ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০ হাজার বিদেশী সিগারেটসহ শাহাব উদ্দিন বাপ্পি পুলিশের হাতে আটক।

১১ ডিসেম্বর পৌনে ১ টার দিকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহফুজ ইমতিয়াজ ভুঁইয়ার দিক নির্দেশনায় এসআই ধর্মজিত সিংহ সঙ্গীয় ফোর্সসহ। ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া রাবার বাগানে প্রবেশ মুখে পাকা রাস্তার উপর থেকে ১০ হাজার পিস বিদেশী সিগারেটসহ সাহাব উদ্দিন বাপ্পি(৩৩)কে আটক করেছে পুলিশ।

আটককৃত আসামী হল: উখিয়ার কুতুপালং পশ্চিমপাড়ার মৃত সোলতান আহাম্মদের পুত্র শাহাব উদ্দিন প্রকাশ বাপ্পি(৩৩)।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকস পুলিশ অফিসার এসআই ধর্মজিত সিংহ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে ১০ হাজার বিদেশী সিগারেটসহ সাহাব উদ্দিন বাপ্পী নামের এক যুবককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল মান্নান সত‌্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ব‌্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা রুজু করা হয়েছে এবং পুলিশের এই অভিযান অব‌্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

পাঠকের মতামত

টেকনাফে বালতি ভর্তি ইয়াবাসহ রোহিঙ্গা আটক, পলাতক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিশেষ জোনের আভিযানিক দল ভাড়াবাসা তল্লাশী ...

টেকনাফে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে বদির সংবাদ সম্মেলন

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সাবেক ...