ডেস্ক নিউজ
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ ১২:০৯ পিএম

 

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া -টেকনাফ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক সাংসদ আব্দুর রহমান বদি’র স্ত্রী বর্তমান সাংসদ শাহীন আক্তারকে বরণ করে নিয়েছে উখিয়া-টেকনাফের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় উখিয়া- টেকনাফের জনতার ভালোবাসায় সিক্ত হলেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে কক্সবাজার থেকে রওনা দেন। সেখান থেকে নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে উখিয়া থেকে টেকনাফ আসার পথে জনতা ফুলেল শুভেচ্ছা, করতালি ও নৌকা নৌকা স্লোগানে মুখরিত পরিবেশে নৌকার মনোনীত প্রার্থী শাহীন আক্তারকে বরণ করেন। এসময় বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্টেশনগুলোতে পথসভায় এমপি শাহীন আক্তার  জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

গাড়ী বহর নিয়ে উখিয়ার উপজেলার মরিচ্যা লাল ব্রীজ থেকে রওনা হয়ে টেকনাফ পৌঁছান শাহীন আক্তার বদি। পরে টেকনাফ পৌরসভার বাস স্টেশন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শাহীন আক্তার বলেন,প্রধানমন্ত্রী আমাকে পুনরায় উখিয়া-টেকনাফের মানুষের সেবা করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারি নির্বাচনের দিন নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

সাবেক সাংসদ আব্দুর রহমান বদি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তিনি আমাদের পরিবারের প্রতি আস্থা রেখেছেন। আমিও তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন। দলের নেতাকর্মী ও ভক্ত-অনুসারীদের উদ্দেশে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে এবং নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। বসে থাকা যাবে না। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

এ উপলক্ষে বিকালে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সভাপতিত্বে এক পথ সভায় মিলিত হয়। এ সময় নেতা-কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বর্তমান সাংসদ নৌকার মনোনীত প্রার্থী শাহীন আক্তার, সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান বদি।

এ সময় উপস্থিত ছিলেন – টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান মিয়া,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জালাল মুন্সি,
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম,সাধারণ সম্পাদক আব্দুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর আক্তার, সাধারণ সম্পাদক গোলাপজান আক্তার,পৌর আওয়ামীলীগ ৮নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর,পৌর শ্রমিকলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, পৌর ছাত্রলীগ নেতা তানভীর হোসেন প্রমুখ।

পাঠকের মতামত

  • রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃ দেশি-বিদেশি অস্ত্র গুলি সহ আটক -৫
  • টেকনাফে ৩০ হাজার ইয়াবা জব্দ
  • উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাকে ফুলে দিয়ে বরণ করেন দৈংগ্যাকাটা যুব উন্নয়ন কমিটির সদস্যরা
  • মিয়ানমার থেকে পালিয়ে গুলি সহ রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার সময় দু’জন গ্রেফতার
  • উখিয়ায় যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত 
  • আমি চাইনা মুজিবুর রহমান নির্বাচিত হোক- জুয়েল
  • টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার
  • টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬
  • হোয়াইক্যংয়ে মানুষ-হাতি দ্বন্ধ নিরসনে সচেতনতা সভা অনুষ্ঠিত
  • র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার
  • রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃ দেশি-বিদেশি অস্ত্র গুলি সহ আটক -৫

             শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দেশি-বিদেশি অস্ত্র-গুলিসহ পাঁচ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক ...

    টেকনাফে ৩০ হাজার ইয়াবা জব্দ

              প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে অভিযান পরিচালনা করে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শনিবার ...

    উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাকে ফুলে দিয়ে বরণ করেন দৈংগ্যাকাটা যুব উন্নয়ন কমিটির সদস্যরা

               টেকনাফ প্রতিনিধি : টেকনাফ উপজেলার নবাগত যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানকে ফুল দিয়ে বরণ ...

    মিয়ানমার থেকে পালিয়ে গুলি সহ রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার সময় দু’জন গ্রেফতার

               জাহাঙ্গীর আলম, মিয়ানমারের সেনাবাহিনীর ক্যাম্প থেকে পালিয়ে বাংলাদেশে প্রবেশ করে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার সময় ...

    টেকনাফের বাহারছড়ায় পুলিশের অভিযানে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্য গ্রেফতার

               আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের বাহারছড়ায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ ২ অপহরণকারী চক্রের সদস্যকে গ্রেফতার ...

    টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬

               আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে চাঞ্চল্যকর ক্লুলেস মোস্তাক মিয়া হত্যা মামলার রহস্য উদঘাটন, মাস্টার ...