ডেস্ক নিউজ
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২৩ ১২:০৯ পিএম

 

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া -টেকনাফ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক সাংসদ আব্দুর রহমান বদি’র স্ত্রী বর্তমান সাংসদ শাহীন আক্তারকে বরণ করে নিয়েছে উখিয়া-টেকনাফের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় উখিয়া- টেকনাফের জনতার ভালোবাসায় সিক্ত হলেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে কক্সবাজার থেকে রওনা দেন। সেখান থেকে নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে উখিয়া থেকে টেকনাফ আসার পথে জনতা ফুলেল শুভেচ্ছা, করতালি ও নৌকা নৌকা স্লোগানে মুখরিত পরিবেশে নৌকার মনোনীত প্রার্থী শাহীন আক্তারকে বরণ করেন। এসময় বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্টেশনগুলোতে পথসভায় এমপি শাহীন আক্তার  জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

গাড়ী বহর নিয়ে উখিয়ার উপজেলার মরিচ্যা লাল ব্রীজ থেকে রওনা হয়ে টেকনাফ পৌঁছান শাহীন আক্তার বদি। পরে টেকনাফ পৌরসভার বাস স্টেশন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শাহীন আক্তার বলেন,প্রধানমন্ত্রী আমাকে পুনরায় উখিয়া-টেকনাফের মানুষের সেবা করার জন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারি নির্বাচনের দিন নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবেন।

সাবেক সাংসদ আব্দুর রহমান বদি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তিনি আমাদের পরিবারের প্রতি আস্থা রেখেছেন। আমিও তার আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করবো। আশা করি, আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলীয় কর্মী-সমর্থকবৃন্দ নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাবেন। দলের নেতাকর্মী ও ভক্ত-অনুসারীদের উদ্দেশে তিনি বলেন, আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে এবং নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। বসে থাকা যাবে না। উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

এ উপলক্ষে বিকালে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের সভাপতিত্বে এক পথ সভায় মিলিত হয়। এ সময় নেতা-কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বর্তমান সাংসদ নৌকার মনোনীত প্রার্থী শাহীন আক্তার, সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান বদি।

এ সময় উপস্থিত ছিলেন – টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন, বাহারছড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপি, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান মিয়া,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জালাল মুন্সি,
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম,সাধারণ সম্পাদক আব্দুল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর আক্তার, সাধারণ সম্পাদক গোলাপজান আক্তার,পৌর আওয়ামীলীগ ৮নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর,পৌর শ্রমিকলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, পৌর ছাত্রলীগ নেতা তানভীর হোসেন প্রমুখ।

পাঠকের মতামত

  • ভারী বর্ষনের ফলে টেকনাফের নিম্নাঞ্চল প্লাবিত
  • সেন্টমার্টিন-টেকনাফ সহ ৫ইউনিয়নে ২০ হাজার মানুষ পানি বন্দি
  • উখিয়ায় পাহাড় ধ্বসের ঘটনায় এখনো উদ্ধার অভিযানে কাজ করছে র‍্যাব,পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা.
  • উখিয়ায় পাহাড় ধসে স্কুলছাত্র নিহত
  • উখিয়ায় পৃথক পাহাড় ধসে ৮ রোহিঙ্গাসহ নিহত-১০
  • প্রাচীনতম হ্নীলা শাহমজিদিয়া আলিম মাদ্রাসা প্রাক্তন ছাত্রপরিষদের ঈদপূর্ণমিলনী
  • টেকনাফে নিজের ছুরিকাঘাতে প্রাণ গেল তরুণের
  • রামুতে কোরবানি পশুর লাথিতে একজনের মৃত্যু
  • টেকনাফে বিজিবির পৃথক অভিযানে দেড় লক্ষ ইয়াবা উদ্ধার, আটক-১
  • মিয়ানমার সীমান্ত পরিস্থিতি পর্যবেক্ষণে সেন্টমার্টিন পরিদর্শন করলেন বিজিবি মহাপরিচালক
  • সেন্টমার্টিন-টেকনাফ সহ ৫ইউনিয়নে ২০ হাজার মানুষ পানি বন্দি

               জাহাঙ্গীর আলম,টেকনাফ( কক্সবাজার) সংবাদদাতা ভারী বৃষ্টি’র কারনে কক্সবাজারের টেকনাফ- সেন্টমার্টিন সহ ৫টি ইউনিয়নে প্রায় ...

    উখিয়ায় পাহাড় ধ্বসের ঘটনায় এখনো উদ্ধার অভিযানে কাজ করছে র‍্যাব,পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা.

               টেকনাফ প্রতিনিধি : টানা ভারী বৃষ্টি’র কারনে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পাহাড় ধসে রোহিঙ্গা ও ...

    প্রাচীনতম হ্নীলা শাহমজিদিয়া আলিম মাদ্রাসা প্রাক্তন ছাত্রপরিষদের ঈদপূর্ণমিলনী

               টেকনাফ প্রতিনিধি: টেকনাফের হ্নীলার ঐতিহ্যবাহী প্রাচীনতম দ্বিনি শিক্ষাপ্রতিষঠান শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাক্তন ...