প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ ৪:২৯ পিএম

 

নিজস্ব প্রতিবেদক ॥
কক্সবাজারের উখিয়ার নাফনদীতে মাছ ধরতে গিয়ে আবুল কাসেম(৩২)নামের এক জেলে নিখোঁজের একদিন পর স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃত মো. কাসেম(৩২) উখিয়া উপজেলা পালংখালী ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড পুটিবনিয়া গ্রামের মৃত সৈয়দ হোসাইন বৈদ্যের ছেলে।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে উখিয়ার পালংখালীর সংলগ্ন নাফনদীর তুমব্রু নামক খাল থেকে তার লাশ স্থানীয়দের সহায়তায় পুলিশ উদ্ধার করেন। বিষয়টি নিশ্চিত করেন নিহতের বড় ভাই মোহাম্মদ কাসেম প্রকাশ কালু।

তিনি বলেন, গত শনিবার সকাল ৮টার দিকে জেলে আবুল কাসেম নাফনদীতে মাছ ধরতে যায়।পরে খবর আসে তাকে খোঁজে পাওয়া যাচ্ছেনা। তখন আমরা সহ ফায়ার সার্ভিসের লোকজন সারাদিন তাকে নাফনদীর বিভিন্ন অংশে খোঁজ করি। সারাদিন খোঁজার পর সন্ধা হলে আমরা নাফনদী থেকে চলে আসি।পরবর্তীতে নাফনদীর তমব্রু খাল এলাকায় তার লাশের খোঁজ পাওয়া যায়।এরপর তার লাশ পুলিশের সহায়তায় আমরা সেখান থেকে উদ্ধার করি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, নিখোঁজ একদিন পর আবুল কাসেম নামের এক জেলের লাশ নাফনদী এলাকা থেকে রবিবার সকাল ১০ টার দিকে পুলিশের একটি টিম উদ্ধার করে।পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উদ্ধার

মান্দায় যুবকের লাশ উদ্ধারের ঘটনায় আটক-৩

সেপ্টেম্বর ১৯, ২০২২
৮:১১ পিএম

মান্দায় অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার 

সেপ্টেম্বর ১৮, ২০২২
১২:৪৪ পিএম

চোরাই গরু উদ্ধার, আটক ৩

সেপ্টেম্বর ১০, ২০২২
১২:০০ এএম

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...