প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ ৫:৩৭ পিএম

 

নওগাঁ প্রতিনিধি::
নওগাঁর রাণীনগরে শিক্ষার্থীদের যৌন হয়রানির অভিযোগে স্থানীয়রা হাফিজার রহমান নামে একজন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রায় ৫ ঘন্টা ধরে অবরুদ্ধ করে রেখেছিল। পরে সহকারী কমিশার (ভূমি) ও থানাপুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। শিক্ষক হাফিজার রহমান উপজেলার মিরাট ইউনিয়নের মেরিয়া গ্রামের মৃত আশোক আলীর ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও রানীনগর থানা সুত্রে জানাগেছে,শিক্ষক হাফিজার রহমান বিদ্যালয়ে শিক্ষার্থীদের নানান ভাবে যৌন হয়রানী করে আসছিল।

এ ঘটনায় ওই শিক্ষককের যৌন হয়রানীর অভিযোগে কয়েক বার মিটিংও করেছেন এলাকাবাসি। এর পরেও শিক্ষকের এমন আচরণের পরিবর্তন না হওয়ায় এবং শিক্ষকের সুষ্ঠু বিচারের দাবিতে রোববার সকাল সাড়ে ১১টা নাগাদ স্থানীয় লোকজন তাকে অবরুদ্ধ করে।

খবর পেয়ে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলেও স্থানীয়দের চাপের মুখে পরে যান।

এব্যাপারে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও শিক্ষাকেরা বলেন ঐ শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি হয়া দরকার।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজার রহমান বিকেল তিনটা নাগাদ ঘটনাস্থলে গিয়ে শিক্ষককে শাস্তির আশ্বাস দিয়ে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত)সেলিম রেজা বলেন,উপজেলা সহকারী কমিশনারসহ ঘটনাস্থল থেকে শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

রাণীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুর রহমান বলেন,শিক্ষককে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ অপহরণ

নাফনদীতে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

সেপ্টেম্বর ২৪, ২০২৩
৪:২৯ পিএম

মান্দায় যুবকের লাশ উদ্ধারের ঘটনায় আটক-৩

সেপ্টেম্বর ১৯, ২০২২
৮:১১ পিএম

মান্দায় অজ্ঞাত এক ব্যাক্তির লাশ উদ্ধার 

সেপ্টেম্বর ১৮, ২০২২
১২:৪৪ পিএম

চোরাই গরু উদ্ধার, আটক ৩

সেপ্টেম্বর ১০, ২০২২
১২:০০ এএম

বিট কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেফতার

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী ...

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ ...

ঘুমধুম সীমান্ত দিয়ে ঢুকল আরো দুইজন মিয়ানমারের সেনা সদস্য

           শহিদুল ইসলাম। নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছে মিয়ানমারের দুই ...

উখিয়ায় ৪৪ রোহিঙ্গা আটক

           শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে যাচ্ছে রোহিঙ্গারা। প্রতিদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী ...