প্রকাশিত: মে ২৮, ২০২৩ ১০:৪০ পিএম

 

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহ কালে দেশীয় তৈরি একটি ওয়ানশুটারগান ও ৫০ রাউন্ড রাইফেলের গুলি সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী।

গ্রেপ্তারকৃতরা যুবকরা হলেন, রামুর ঈদগড়ের শাকের আহমদের ছেলে মো. জাবের(২০) ও ক্যাম্প-৪ এর মৃত নুরুল হকের ছেলে নুরুল আমিন(২০)।

রবিবার(২৮ মে) দিবাগত রাত ১টার দিকে উখিয়ার কুতুপালং বাজারে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

উখিয়া-টেকনাফের(সার্কেল)অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল রাত ৮টার দিকে উখিয়া থানায় কম্পাউন্ডে এক প্রেস ব্রিফিংয়ে মাধ্যমে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ১টার দিকে কুতুপালং বাজারে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের থেকে একটি ওয়ানশুটারগান ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার যুবকরা ক্যাম্পে অস্ত্র সরবরাহ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলো বলে জানান তিনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান,অস্ত্র ও গুলি সহ গ্রেপ্তারকৃত দুই যুবকের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানায়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে দুই যুবক গ্রেপ্তার

চকরিয়ার ঐতিহাসিক খোদারকুম পুকুরের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: দীর্ঘদিন ধরে বেশ কিছু ভুমিদুস্য কক্সবাজারের চকরিয়ার পৌরশহরের ভরামুহুরীস্থ ঐতিহ্যবাহি খোদারকুম পুকুরটি ...

উখিয়ায় সাধারণ সভা অনুষ্ঠিত

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ায় প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়।মঙ্গলবার(২৫ জুন)সকাল ১১টার দিকে উখিয়া উপজেলা পরিষদ ...

সেন্টমার্টিনে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

           আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার) কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ডের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ...

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...