প্রকাশিত: মে ২৮, ২০২৩ ১০:৪০ পিএম

 

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহ কালে দেশীয় তৈরি একটি ওয়ানশুটারগান ও ৫০ রাউন্ড রাইফেলের গুলি সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী।

গ্রেপ্তারকৃতরা যুবকরা হলেন, রামুর ঈদগড়ের শাকের আহমদের ছেলে মো. জাবের(২০) ও ক্যাম্প-৪ এর মৃত নুরুল হকের ছেলে নুরুল আমিন(২০)।

রবিবার(২৮ মে) দিবাগত রাত ১টার দিকে উখিয়ার কুতুপালং বাজারে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

উখিয়া-টেকনাফের(সার্কেল)অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেল রাত ৮টার দিকে উখিয়া থানায় কম্পাউন্ডে এক প্রেস ব্রিফিংয়ে মাধ্যমে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ১টার দিকে কুতুপালং বাজারে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের থেকে একটি ওয়ানশুটারগান ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার যুবকরা ক্যাম্পে অস্ত্র সরবরাহ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলো বলে জানান তিনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান,অস্ত্র ও গুলি সহ গ্রেপ্তারকৃত দুই যুবকের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানায়।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে দুই যুবক গ্রেপ্তার

চকরিয়ায় পুলিশি অভিযানে হত্যা মামলা আসামী গ্রেফতার

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ার বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনায় মো.শাকিল আহমদকে ...

র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে ...

টেকনাফ র‌্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ...