প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ ৯:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের রামুতে মিনিট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং দুইজন আহত হয়েছে।

শুক্রবার সকাল ৭ টায় রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ভরাব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হক।

নিহতরা হল, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁপালং এলাকার আনু মিয়ার ছেলে অটোরিকশা চালক বদিউল আলম (৫০) এবং কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার মো. তরমিজের ছেলে মো. ওসমান (৩৫) ও মো. হাসান (৩০)।

আহতরা হল, উখিয়া উপজেলার রাজাপালং এলাকার মোকতার আহমেদ বাবুলের ছেলে মো. আলাউদ্দিন এবং একই উপজেলার রত্নাপালং এলাকার ফিরোজ আহমেদ। হতাহতরা সকলে অটোরিকশার যাত্রী।

স্থানীয়দের বরাতে আব্দুল হক বলেন, শুক্রবার সকালে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের রামু উপজেলার খুনিয়াপালংয়ের ভরাব্রিজ এলাকায় কক্সবাজারমুখি অটোরিকশা সাথে বিপরীত দিক থেকে আসা মিনিট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ২ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে।

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এসময় কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের লাশ হাইওয়ে পুলিশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান।

একই ধরণের তথ্য নিশ্চিত করেছেন রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশের পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আহত ২

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...