প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩ ৯:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের রামুতে মিনিট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং দুইজন আহত হয়েছে।

শুক্রবার সকাল ৭ টায় রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ভরাব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হক।

নিহতরা হল, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁপালং এলাকার আনু মিয়ার ছেলে অটোরিকশা চালক বদিউল আলম (৫০) এবং কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার মো. তরমিজের ছেলে মো. ওসমান (৩৫) ও মো. হাসান (৩০)।

আহতরা হল, উখিয়া উপজেলার রাজাপালং এলাকার মোকতার আহমেদ বাবুলের ছেলে মো. আলাউদ্দিন এবং একই উপজেলার রত্নাপালং এলাকার ফিরোজ আহমেদ। হতাহতরা সকলে অটোরিকশার যাত্রী।

স্থানীয়দের বরাতে আব্দুল হক বলেন, শুক্রবার সকালে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের রামু উপজেলার খুনিয়াপালংয়ের ভরাব্রিজ এলাকায় কক্সবাজারমুখি অটোরিকশা সাথে বিপরীত দিক থেকে আসা মিনিট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ২ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে।

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এসময় কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের লাশ হাইওয়ে পুলিশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান।

একই ধরণের তথ্য নিশ্চিত করেছেন রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশের পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ আহত ২

বিট কর্মকর্তা হত্যার মূল পরিকল্পনাকারীসহ গ্রেফতার

         শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী ...

টেকনাফে মসজিদের বারান্দা থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে মসজিদের বারান্দা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মো.আব্দুল্লাহ ...

ঘুমধুম সীমান্ত দিয়ে ঢুকল আরো দুইজন মিয়ানমারের সেনা সদস্য

           শহিদুল ইসলাম। নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বাইশফাঁড়ি সীমান্ত দিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছে মিয়ানমারের দুই ...

উখিয়ায় ৪৪ রোহিঙ্গা আটক

           শহিদুল ইসলাম। কক্সবাজারের উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে যাচ্ছে রোহিঙ্গারা। প্রতিদিন আইনশৃঙ্খলা রক্ষাকারী ...

চট্টগ্রাম সিএসসিআর হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ টেকনাফের ডা. জামাল আর নেই

           আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হ্নীলা ফুলের ডেইলের এলাকার নিবাসী হৃদরোগ বিশেষজ্ঞ ও হ্নীলা গুলফরাজ-হাশেম ...