প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ ১২:৪৫ এএম

সোয়েব সাঈদ, রামু::
সৌদি আরবে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন রামুর যুবক মোহাম্মদ হোছাইন।

সোমবার (২৭ মার্চ) সৌদি আরবে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরী যাওয়ার পথে হাজিদের বহনকারী বাস ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে উল্টে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত মোহামম্মদ হোছাইন কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর ঘোনারপাড়া বাহারকাছা এলাকার কাদের হোসেনের ছেলে।

জানা গেছে- কাদের হোসেনের ৬ সন্তানের মধ্যে একমাত্র ছেলে মোহাম্মদ হোছাইন। তাই পরিবারের উপার্জনক্ষম ব্যক্তি হিসেবে ৭ বছর পূর্বে জীবিকার তাগিদে মোহাম্মদ হোছাইন সৌদিতে যান। সেই থেকে পরিবারের অবস্থা ভালই চলছিল। কিন্তু আকষ্মিক এ দূর্ঘটনায় পরিবারটিতে চলছে শোকের মাতম। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারের সদস্য দিশেহারা হয়ে পড়েছেন। নিহতের মোহাম্মদ হোছাইনের চার বছরের এক কন্যা শিশু রয়েছে। তার মৃত্যুতে এলাকাবাসীর মাঝেও বিরাজ করছে শোকাবহ পরিবেশ।

জানা যায়, মোহাম্মদ হোছাইন ২৭ মার্চ, সোমবার আভাহা থেকে মক্কা নগরীর উদ্যেশ্যে বাসযোগে রওয়ানা দেন। মোহাম্মদ হোছাইনের ভগ্নিপতি তাকে ওই গাড়িতে তুলে দেন। দূর্ঘটনার খবর আসলে মোহাম্মদ হোছাইনকে কল করে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে জানা যায়- তিনি (হোছাইন) যেই বাসে উঠেছিলেন সেই বাসটিই ভয়াবহ সড়ক দূর্ঘটনায় পড়েছে।

সোমবার (২৭ মার্চ) সৌদি আরবে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরী যাওয়ার পথে হাজিদের বহনকারী একটি বাস ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে উল্টে আগুন ধরে যায়। এতে অন্তত ২২ যাত্রী নিহত হন। আহত হন আরও ২৭ জন। এছাড়া বাসটিতে মোট ৪৭ যাত্রীর মধ্যে ৩৫ জনই বাংলাদেশি। নিহতরা ওমরাহ পালন করতে মক্কা যাচ্ছিলেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ সৌদি আরবে সড়ক দূর্ঘটনা...

টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার,রোহিঙ্গাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের সাবরাং কুরাগুইজ্জাপাড়া এলাকা থেকে ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ...

প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১লক্ষ ৩০হাজার ইয়াবা উদ্ধার

           আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে চোরাকারবারিরা ফেলে যাওয়া দুটি প্লাস্টিকের ব্যাগের ...