প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩ ১২:৪৫ এএম

সোয়েব সাঈদ, রামু::
সৌদি আরবে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন রামুর যুবক মোহাম্মদ হোছাইন।

সোমবার (২৭ মার্চ) সৌদি আরবে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরী যাওয়ার পথে হাজিদের বহনকারী বাস ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে উল্টে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত মোহামম্মদ হোছাইন কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর ঘোনারপাড়া বাহারকাছা এলাকার কাদের হোসেনের ছেলে।

জানা গেছে- কাদের হোসেনের ৬ সন্তানের মধ্যে একমাত্র ছেলে মোহাম্মদ হোছাইন। তাই পরিবারের উপার্জনক্ষম ব্যক্তি হিসেবে ৭ বছর পূর্বে জীবিকার তাগিদে মোহাম্মদ হোছাইন সৌদিতে যান। সেই থেকে পরিবারের অবস্থা ভালই চলছিল। কিন্তু আকষ্মিক এ দূর্ঘটনায় পরিবারটিতে চলছে শোকের মাতম। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারের সদস্য দিশেহারা হয়ে পড়েছেন। নিহতের মোহাম্মদ হোছাইনের চার বছরের এক কন্যা শিশু রয়েছে। তার মৃত্যুতে এলাকাবাসীর মাঝেও বিরাজ করছে শোকাবহ পরিবেশ।

জানা যায়, মোহাম্মদ হোছাইন ২৭ মার্চ, সোমবার আভাহা থেকে মক্কা নগরীর উদ্যেশ্যে বাসযোগে রওয়ানা দেন। মোহাম্মদ হোছাইনের ভগ্নিপতি তাকে ওই গাড়িতে তুলে দেন। দূর্ঘটনার খবর আসলে মোহাম্মদ হোছাইনকে কল করে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে জানা যায়- তিনি (হোছাইন) যেই বাসে উঠেছিলেন সেই বাসটিই ভয়াবহ সড়ক দূর্ঘটনায় পড়েছে।

সোমবার (২৭ মার্চ) সৌদি আরবে ওমরাহ পালন করতে পবিত্র মক্কা নগরী যাওয়ার পথে হাজিদের বহনকারী একটি বাস ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে উল্টে আগুন ধরে যায়। এতে অন্তত ২২ যাত্রী নিহত হন। আহত হন আরও ২৭ জন। এছাড়া বাসটিতে মোট ৪৭ যাত্রীর মধ্যে ৩৫ জনই বাংলাদেশি। নিহতরা ওমরাহ পালন করতে মক্কা যাচ্ছিলেন।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ সৌদি আরবে সড়ক দূর্ঘটনা...

র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের উখিয়ার পাইন্যাসা নতুন চরপাড়া এবং টেকনাফের রংগীখালীর জুম্মাপাড়া এলাকায় ...

টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার টেকনাফে নৌকা তল্লাশি করে পাটাতনের নিচে একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর ...

টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলোয়ার হোসেন ...

উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক কর্মশালা

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ...

আবারও টেকনাফে এসে পড়লো গুলি

         প্রতিনিধি। মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও আরো একটি বিদ্রোহী সশস্ত্র গ্রুপ, দেশটির সেনাবাহিনীর ...