ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ কাপ্তাই শাখার ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশ: ২০২২-০৪-২২ ২০:৩৮:৩৪ || আপডেট: ২০২২-০৪-২২ ২০:৪৪:২১

কাপ্তাই প্রতিনিধি।।জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ (বি-১৯০২) সিবিএ, কপাবিকে শাখার আয়োজনে দোয়া ও এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় শুক্রবার সন্ধ্যায়। কর্মচারী বিনোদন সংঘ ক্লাবে আলোচনা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাপ্তাই জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ’র যুগ্ম সম্পাদক বদরুল আহমেদ জিপুর সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপ্তাই জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সিবিএ’র সাধারন সম্পাদক আবদুল ওহাব।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী (সিবিএ), কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়া সাধারন সম্পাদক ও কার্যকরি সভাপতি জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ।

বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল ও কাপ্তাই ইউনিয়ন আ’লীগ সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর।

সভায় বক্তব্য রাখেন সিবিএ যুগ্ন সম্পাদক আলী আজগর, কেন্দ্রিয় জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সহ-সভাপতি ও রাউজান তাপবিদ্যুৎ কেন্দ্র সিবিএ’র সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, কেনিক নেতা নুরুে আলম ফেরদৌস, সৈয়দ আশরাফ হোসেন ও সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম। পরে দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।