ঢাকা, শনিবার, ২০ আগস্ট ২০২২

কাপ্তাই জীবতলী সেনানিবাসের অসহায় দুস্থদের মাঝে স্কুল ড্রেস ও অর্থ সহায়তা প্রদান

প্রকাশ: ২০২২-০৪-১১ ১৩:৪৯:০৩ || আপডেট: ২০২২-০৪-১১ ১৩:৪৯:০৩

 

কাপ্তাই প্রতিনিধি:
কাপ্তাই ৭ আর ই ব্যাটালিয়নের আয়োজনে অসহায় দুস্থদের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে সোমবার বেলা সাড়ে ১০টায়।

৩০৫ পদাতিক ব্রিগেডের অধীনস্থ কাপ্তাইয়ের জীবতলী সেনানিবাস ৭ আর ই ব্যাটালিয়নের আয়োজনে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

জীবতলী ইউনিয়নের ৬০ জন শিক্ষার্থীকে স্কুল ড্রেস, স্কুলব্যাগ, পানির ফ্লাক্স, স্কুলের সিলিং ফ্যান, হরিনছড়া প্রতিবন্ধী এক পরিবারকে ১৫ হাজার টাকা, ডলুছড়ি মঈনপাড়ার অসুস্থ পারিবারকে ৩ বান টিন এবং দুস্থ শিশু সুজন চাকমাকে নগদ ৫ হাজার টাকা বিতরণ করা হয়।

মানবিক এই সহায়তা বিতরণ করেন ৭ আর ই ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফেরদৌস হাসান পিএসসি। প্রধান অতিথির বক্তব্যে অধিনায়ক বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি শৃংখলা রক্ষায় ‘অপারেশন উত্তরণ’ এর অধীনে বাংলাদেশ সেনাবাহিনী নিরলস পরিশ্রম করে চলছে।

এ অঞ্চলের অবকাঠামোগত ও আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনী প্রত্যক্ষভাবে অবদান রেখে চলছে। বিতরন অনুষ্ঠানে ৭ আর ই ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোস্তাকিন, ক্যাপ্টেন মাহামুদুল হাসান, ক্যাপ্টেন কাউছার স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, হেডম্যান, কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এলাকার জনপ্রতিনিধি, মেম্বর, হেডম্যান ও কার্বারীগণ এলাকার দুঃখ দুর্দশার কথা অধিনায়ককে জানালে তিনি এই ব্যবস্থা নেয়।