ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের বর্জন করা হবে

প্রকাশ: ২০২২-০৪-১০ ০২:০৬:৩৯ || আপডেট: ২০২২-০৪-১০ ০২:০৮:৪৬

রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তারা

নিজস্ব প্রতিবেদক:

নৌকার বিরুদ্ধে অবস্থানকারীদের চিহ্নিত করুন। আসন্ন ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে এদের বর্জন করতে হবে।

শীঘ্রই রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৯টি ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হবে।

দলীয় নেতাদের মধ্যে মতবিরোধ থাকতে পারে। এসব ভুলে আগামী নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীকে জয়লাভ করতে মরিয়া হয়ে কাজ করতে হবে।

৯ এপিল (শনিবার)বিকাল ৩টায় কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ হল রুমে রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের এক বর্ধিত সভা ও ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও প্যানেল চেয়ারম্যান সালাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ আলম চৌধুরীর প্রকাশ (রাজা শাহ আলম)।

প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম উপ প্রধান এডভোকেট রনজিত দাশ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক সংসদ ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব ইউনুছ বাঙালি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি
উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী এবং উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী।

অনুষ্ঠান পরিচালনা করেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু।