ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

উখিয়া আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২২-০৩-৩০ ০০:০১:২১ || আপডেট: ২০২২-০৩-৩০ ০০:০১:২১

শহিদুল ইসলাম, উখিয়া:
কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ডেইলপাড়াস্হ শাহ আলম চৌধুরী রাজার বাসভবনে অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি
এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাংগঠনিক টিম প্রধান শাহ আলম রাজা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক টিম উপ-প্রধান এডভোকেট রনজিত দাশ, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাংগঠনিক টিম সদস্য সচিব এইচ,এম,ইউনুছ বাঙালী, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য, সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক তাপস রক্ষিত, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য বদরুল হাসান মিল্কি, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাংগঠনিক টিম সদস্য মিজানুর রহমান ।

বক্তারা বলেন ভেদাভেদ ভুলে গিয়ে সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে জয়ী করতে মরিয়া হয়ে কাজ করতে হবে। কোন্দল থাকলে ক্ষতিগ্রস্ত হয় দল। বিপাকে পড়ে নেতাকর্মীরা।

পুরো এপ্রিল মাসে উখিয়ার পাঁচটি ইউনিয়ন ও ওর্য়াড সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে। এর আগে ইউনিয়ন পর্যায়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

পুরো অনুষ্ঠান পরিচালনা করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

এছাড়া আরো বক্তব্যে দেন রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য সালাউদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আলম, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসহাব উদ্দিন, সাধারন সম্পাদক মোহাম্মদ আলমগীর, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস এম সৈয়দ আলম, সাধারণ সম্পাদক রুহুল আমিন চৌধুরী, পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ মন্জুর, সাধারণ সম্পাদক ফজল কাদের ভুট্টো ও হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসলাম মেম্বার ও সাধারন সম্পাদক ফজল করিম।