ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২

পল্লী বিদ্যুৎ সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে, গ্রাহক হয়রানী চলবে না : জিএম

প্রকাশ: ২০২২-০৩-২৫ ০০:৫৮:৩১ || আপডেট: ২০২২-০৩-২৫ ০১:০০:৪০

 

গফুর মিয়া চৌধুরী:
কক্সবাজার পল্লী বিদ্যৎ সমিতির জেনারেল ম্যানেজার আকতারুজ্জামান লস্কর বলেছেন, পল্লী বিদ্যুৎ একটি সেবাধর্মী প্রতিষ্টান হিসেবে কাজ করে যাচ্ছে। এতে কোন ধরনের গ্রাহক হয়রানী চলবে না। ইতোমধ্যে দেশে শতভাগ বিদ্যুৎ সেবা নিশ্চিত করায় স্বাধীনতার সুর্বণজয়ন্তীতে পল্লী বিদ্যুৎকে পুরষ্কৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, পল্লী বিদ্যুতের সকল কর্মকর্তা- কর্মচারীদের সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। কোন ধরনের অনিয়ম দুনীর্তি বরদাস্ত করা হবে না বলে সাফ জানিয়ে দেন।

তিনি কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বন বিভাগের জায়গায় গড়ে উঠা বাড়ি-ঘর, দোকানপাটসহ কোন ধরনের স্হাপনায় বিদ্যুৎ সংযোগ দেওয়া যাবে না। দ্রুত সময়ে বকেয়া বিল আদায় করার উপর গুরুত্বরোপ করে বলেন, উখিয়ায় প্রায় ১৩ কোটি টাকার বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। অনেকে ইচ্ছা করে বিদ্যুৎ বিল পরিশোধ করছে না। অতি সহসা লাইন কেটে দিয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার বিকেল ৪ টায় উখিয়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে উখিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, সহ-সভাপতি হুমায়ুন কবির জুশান, সাধারণ রতন কান্তি দে, সাবেক সহ-সভাপতি গফুর মিয়া চৌধুরী, নির্বাহী সদস্য ফারুক আহমদ, সদস্য নুর মোহাম্মদ সিকদার, কাজী হুমায়ুন কবির বাচ্চু, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, দপ্তর সম্পাদক মাহমুদ, সদস্য শরীফ আজাদ।