ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

রুমঁখা মনির মার্কেট থেকে ৫০ হাজার ইয়াবাসহ মামুন আটক, পালিয়েছে রায়হান ও কলিমুল্লাহ

প্রকাশ: ২০২২-০৩-২৩ ০১:১০:২৪ || আপডেট: ২০২২-০৩-২৩ ০১:১০:২৪

 

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের উখিয়ার ৫০ হাজার পিস ইয়াবাসহ মামুন নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় রায়হান ও কলিমুল্লাহ নামে তার দুই সহযোগী পালিয়েছে।

সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হলদিয়াপালং ইউনিয়নের রুমখা মনির মার্কেট সংলগ্ন খালপাড় এলাকায় এই অভিযান পরিচালনা করে র‍্যাব।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে গোলাম মহিউদ্দিন প্রকাশ মামুন (৩৯) নামে একজন আটক করে। সে ওই এলাকার মৃত শামসুদ্দিন এর ছেলে।

পলাতক দুই সহযোগীরা হলো মনির মার্কেট এলাকার ফজল করিমের ছেলে রায়হান (২৫) ও পাশ্ববর্তী জালিয়াপালং ইউনিয়নের লম্বরীপাড়া এলাকার কলিমুল্লাহ (৩৫)।

এসময় আটককৃত মাদক কারবারীকে জিজ্ঞাসাবাদ করা হলে জানায়, সে পলাতক দুই সহযোগীর সাথে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছিলো।

তখনি দেহ ও আশপাশ তল্লাশী করে তার দোকানের পিছনে মাটিতে পড়ে থাকা একটি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয় এমনটি জানিয়েছেন র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার
মোঃ বিল্লাল উদ্দিন।