ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

রামু’র প্রান্তিক মানুষের জন্য ওয়াল্টনের দেশীয় পণ্য নিয়ে স্বজন ইলেকট্রনিক্স এর উদ্বোধন

প্রকাশ: ২০২২-০৩-১৮ ২০:১২:২৮ || আপডেট: ২০২২-০৩-১৮ ২০:১২:২৮

 

নিজস্ব প্রতিবেদক:
প্রান্তিক মানুষের মাঝে দেশীয় পণ্য পৌঁছে দিতে রামু’র মিঠাছড়ি চা-বাগান এলাকায় “স্বজন ইলেকট্রনিক্স” নামে ওয়ালটনের বৃহত্তর শো-রুম উদ্বোধন হয়েছে আজ।

শুক্রবার (১৮ মার্চ) দুপুর ২টার দিকে দৃষ্টিনন্দন শো-রুম উদ্ধোধন করেন জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান কামাল শামশুদ্দিন প্রিন্স।

এ সময় তিনি বলেন, ওয়ালটন দেশীয় কোম্পানী। বর্তমানে এটি ইলেক্ট্রনিক্স পণ্যের জন্য শীর্ষস্থানে রয়েছে।

ফিতা কেটে নতুন ওয়ালটন শো-রুম উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সম্মানিত ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার উন্নয়ন কৃতৃপক্ষ (কউক)এর সদস্য এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য সুপ্ত ভূষণ বড়ুয়া।

শো-রুম পরিচালক টিটু বড়ুয়া বলেন, সহজ শর্তে কিস্তিতে এবং নগদে ওয়ালটনের পণ্য কিনতে পারবে স্থানীয়রা। এই প্লাজায় ওয়ালটনের এলইডি টেলিভিশন, স্মার্ট টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন, মোবাইল ফোন, এসি, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন ধরনের পণ্য পাওয়া যাবে।

তিনি বলেন, তৃণমূলের এই শো-রুমের লক্ষ্য হচ্ছে স্বল্পমূল্যে মানসম্মত পণ্য সহজেই মানুষের কাছে পৌছে দেয়া।

এ সময় রামু উপজেলা যুবলীগের সম্মানিত সাধারণ সম্পাদক নিতীশ বড়ুয়া, জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদ ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিন উদ্দীন (মনু), ১নং ওয়ার্ড ইউপি সদস্য, মঈন উদ্দীন, বাজার কমিটির সভাপতি ডাঃ ছাবের আহাম্মদ, মাষ্টার ফসলুল করিম, মাষ্টার নজরুল ইসলাম জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদ বক্ত বাবুল, ডাঃ মনিরুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পুরো অনুষ্টান সঞ্চালনা করেন, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক সিপন বড়ুয়া।