ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

সৈকত থেকে আরো ৪ ছিনতাইকারি আটক : ১৫ দিনে অর্ধশতাধিক আটক

প্রকাশ: ২০২২-০৩-১৬ ১৫:০১:৩৩ || আপডেট: ২০২২-০৩-১৬ ১৫:০১:৩৩

 

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার সমুদ্র সৈকত থেকে ধারালো অস্ত্রসহ আরো ৪ ছিনতাইকারি আটক করেছে র‌্যাব-১৫। এ নিয়ে গত ১৫ দিনে কক্সবাজার শহরে র‌্যাব ও পুলিশের অভিযানে ৬৩ জন ছিনতাইকারিকে আটক করেছে।

সর্বশেষ মঙ্গলবার মধ্যরাতে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে থেকে ৪ ‘ছিনতাইকারী’ আটক করা হল। এ সময় তাদের কাছ থেকে দুইটি ড্যাগার, একটি চুরি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মো. বিল্লাল উদ্দিন।

আটকরা হলো রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের তুলাবাগান এলাকার গোলাম নবীর পুত্র দ্বীন মোহাম্মদ (২১), উখিয়া উপজেলার বালুখালী এলাকার লাল মোহাম্মদের পুত্র সোহেল (২৩), উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের নুর আলমের পুত্র ওবাইদুল হক (২১), একই এলাকার সৈয়দ আলমের পুত্র সাইফুল (২০)।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক বিল্লাল জানান, হোটেল প্রাসাদ প্যারাডাইস এর বিপরীতে ঝাউবাগানে অবস্থানকালে ৪ জনকে আটক করা হয়। যাদের দেহ তল্লাশী করে ২ টি ড্যাগার ও ১ টি চুরি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সকলেই পেশাদার ছিনতাইকারী এবং নিজেদের দখলে ছাকু দিয়ে লোকজনকে ভয়ভীতি প্রদর্শন এবং আঘাত দানের মাধ্যেমে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে। এব্যাপারে মামলা করে আটকদের কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল গিয়াস ছিনতাই রোধে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে বলে দাবি করেন। তিনি বলেন,
অপরাধ দমনে পুলিশের আন্তরিকতা কমনি নেই। তার ধারাবাহিকতায় গত ১৪ দিনে ৩৪ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ২০ চিহ্নিত ছিনতাইকারী রয়েছে।