ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

দুই পাড়ের মানুষের দু:খ লাঘবে শীঘ্রই রেজুখালের উপর ব্রীজ নির্মাণ করা হবে : জাহাঙ্গীর কবির চৌধুরী

প্রকাশ: ২০২২-০২-০১ ০৮:৪৮:৫৩ || আপডেট: ২০২২-০২-০১ ০৯:০১:৩৭

পলাশ বড়ুয়া:

দুই পাড়ের মানুষের দু:খ লাঘবে শীঘ্রই কক্সবাজারের উখিয়ায় পূর্বপাইন্যাশিয়া-পশ্চিম রত্না পয়েন্টে রেজুখালের উপর দীর্ঘদিন ঝুঁকিতে থাকা ব্রীজটি নির্মাণ করা হবে।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে রত্নাপালং-জালিয়াপালংয় দুই ইউনিয়নের ঝুঁকিপূর্ণ সংযোগ ব্রিজ পরিদর্শনকালে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী একথা বলেন।

এ সময় তিনি রেজুখালের দুইপাড়ের মানুষের সাথে কথা বলেন। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরে ব্যাপক উন্নয়ন করছে। তাই সুন্দর একটি ব্রীজটি নির্মাণ করতে দু’পাড়ের মানুষের আন্তরিক সহযোগিতা অপরিহার্য।

তাই তিনি ব্রীজটি সোজা করে নির্মাণ ও শোভা বর্ধনে তিনফুট করে জায়গা ছেড়ে দেয়ার অনুরোধ জানান।

পরিদর্শনকালে সাথে থাকা উখিয়া উপজেলা প্রকৌশলী মো: রবিউল ইসলাম বলেন, অতিশীঘ্রই ব্রীজ নির্মাণের প্রস্তুতি হাতে নিয়ে আগামী ১৫ দিনের মধ্যে মাটি সয়েল টেস্ট করা হবে।

এসময় রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সেলিম কাইছার, দিনেস বড়ুয়াসহ খালের দুই পাড়ের অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।