ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

রামুতে ৬ মাসের শিশু সন্তান রেখে গৃহবধু উধাও

প্রকাশ: ২০২২-০১-৩০ ২১:৩২:০৫ || আপডেট: ২০২২-০১-৩০ ২১:৩২:০৫

রামু প্রতিনিধি:
৬ মাসের শিশু সন্তান রেখে উধাও হয়েছে এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে রামুর চাকমারকুল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পশ্চিম চাকমারকুল গ্রামে। উধাও হওয়া গৃহবধু রিপা আকতার (২২) ওই এলাকার আলী হোসেনের স্ত্রী। এ ঘটনায় রবিবার, ২৯ জানুয়ারি রামু থানায় নিখোঁজ ডায়েরী করেছেন রিফা আকতারের স্বামী আলী হোসেন।

স্বামী আলী হোসেন জানান- শনিবার রাতে বাড়ির সদস্যদের সাথে রিফার কথা কাটাকাটি হয়। পরে ব্যবহার্য কাপড়-চোপড় এবং স্বর্ণালংকার নিয়ে কৌশলে রাতেই বাড়ি থেকে উধাও হয়ে যান রিফা আকতার। তবে যাওয়ার সময় ৫ মাস ২০ দিন বয়সী পুত্র সন্তানকে বাড়িতে রেখে যান।

তিনি আরো জানান- তার স্ত্রী সম্প্রতি পরিবারের সদস্যদের অবাধ্য হয়ে চলাফেরা করতো এবং অজ্ঞাত ব্যক্তির সাথে মুঠোফোনে কথা বলতো। এসব বিষয় নিয়ে পরিবারের সদস্যরা তাকে সতর্ক করলে সে বাড়ি থেকে চলে যায়।

বর্তমানে ৬ মাস বয়সী শিশু সন্তান নিয়ে তিনি চরম বিপাকে পড়েছেন। রিফার পৈত্রিক বাড়িতে যোগাযোগ করলেও পরিবারের সদস্যরা এ নিয়ে কোন সদুত্তর দিচ্ছে না। তাই নিরুপায় হয়ে তিনি রবিবার বিকালে রামু থানায় নিখোঁজ ডায়েরী (নং ১১৫৪) করেন।

উল্লেখ্য রিফা আকতার চকরিয়া উপজেলা ডুলাহাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের ডুমখালী এলাকার ছুরুত আলমের মেয়ে। প্রায় দেড় বছর পূর্বে আলী হোসেনের সাথে তার বিয়ে হয়।