ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

পেকুয়ায় হাত-পায়ের রগ কাটা মহিলার লাশ উদ্ধার

প্রকাশ: ২০২২-০১-২৫ ১৫:৩০:১৬ || আপডেট: ২০২২-০১-২৫ ১৫:৩০:১৬

 

নিজস্ব প্রতিবেদক ॥
কক্সবাজারের পেকুয়ায় হাত-পায়ের রগ কাটানো এক মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের মেহেরনামা নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন বিল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত মহিলার নাম মোহছেনা আক্তার (৩৭)। সে কক্সবাজার সদরের খাজা মঞ্জিল এলাকার ছাবের আহমদের মেয়ে।

স্থানীয় কয়েকজন বলেন, সকালে জমিতে কয়েকজন শ্রমিক কাজ করতে যায়। সেখানে বিলের মাঝে একটি রক্তাক্ত মহিলার লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তাদের ধারনা ওই মহিলাকে অন্য কোথাও খুন করে গভীররাতে বিলে ফেলে রেখে চলে যায় ঘাতকরা।

সরেজমিন গিয়ে দেখা যায়, বিলের মাঝে চিৎ হয়ে পড়ে আছে বোরকা ও নেকাব পরানো মহিলা। দুই পা ও বাম হাতের রগ কেটে দেয়া হয়েছে। বুকের মাঝখানে রক্তে ভিজে গেছে বোরকা। কাটা হাত থেকে রক্ত ঝরে পড়ছে মাটিতে। লাশের পাশে একটি ভ্যানেটি ব্যাগ। পায়ের জুতাগুলো ছিটিয়ে ছটিয়ে রয়েছে পাশে। লাশের বিশ হাত দুরে একটি দু’ধারা ছোরা মাটিতে পুঁতে রাখছে।

দেখা গেছে,ব্যাগের ভেতর একটি মুঠোফোন, ভোটের স্মার্টকার্ড ও অল্পকিছু টাকা। নৃশংসভাবে তাকে খুন করা হয়েছে।

এদিকে লাশের খবর শুনে দেখতে শত শত উৎসুক নারী পুরুষ ভীড় করছে। পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন,সিআইডি ক্রাইমসীন তদন্ত করছে। পিবিআই টীমও আসতেছ। নৃশংসভাবে তাকে হত্যা করা হয়েছে। বাহিরে কোথাও খুন করে গভীররাতে হয়তো লাশ এখানে ফেলে চলে গেছে। তবে কি জন্য, কেন খুন করা হয়েছে তা অগ্রিম বলতে পারছিনা। সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে পাঠানো হবে।