ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২

আটোয়ারীতে ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের শপথ গ্রহণ অনুষ্ঠান

প্রকাশ: ২০২২-০১-১১ ১৯:৫২:৪৭ || আপডেট: ২০২২-০১-১১ ১৯:৫২:৪৭

 

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়নে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২০২১-এ নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১জানুয়ারি) বিকেলে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে আটোয়ারী উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এ শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানিকভাবে উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যানদের শপথ পাঠ করান, পঞ্চগড় জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম।

পরে উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ পাঠ করান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।

শপথ গ্রহণকালে ৫টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানগণ, ১৫ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৪৫ জন সাধারণ সদস্য শপথ গ্রহণ করেন।

আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

শপথ গ্রহণ শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, স্ব-স্ব ইউনিয়নের উন্নয়ন এবং ইউনিয়নবাসীর সেবায় আত্মনিয়োগ করে সরকারের সুযোগ সুবিধা পৌঁছে দেয়ার আহ্বান জানান।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার (তদন্ত) ওসি দুলাল উদ্দিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ২০২১ সালের ২৮ নভেম্বর আটোয়ারী উপজেলার মির্জাপুর, তোড়িয়া, আলোয়াখোয়া, রাধানগর ও ধামোর এ ৫টি ইউনিয়নে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন।