ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

শেড আইএমসিএন সিম্যাম প্রজেক্টের বার্ষিক বনভোজন সম্পন্ন

প্রকাশ: ২০২১-১২-২৬ ২২:৩৬:১৮ || আপডেট: ২০২১-১২-২৭ ০৯:২৯:১৯

নিজস্ব প্রতিনিধি।। জাতীয় পর্যায়ে স্থানীয় এনজিও সংস্থা শেডের আইএমসিএন সিম্যাম প্রজেক্টের বার্ষিক বনভোজন-২০২১ সম্পন্ন হয়েছে।

পর্যটন স্পট বান্দরবানে বসেছিল শেডের আইএমসিএন ও সিম্যাম প্রজেক্টে কর্মরতদের মিলনমেলা।

শনিবার ২৫ ডিসেম্বর কক্সবাজার জেলার উখিয়া,টেকনাফ ও কুতুবদিয়ায় ডব্লিউ এফপি ও এসিএফের সহায়তায় পরিচালিত শেডের আইএমসিএন ও সিম্যাম প্রোগ্রামের ৪৫ জন বনভোজনে অংশগ্রহন করেন।

সকাল ৬ টায় একত্রিত হয়ে সকালের নাস্তা সেরে বান্দরবানের উদ্দেশ্য রওনা দেন।

বনভোজনের অংশ নেয়া আমন্ত্রিত অতিথি ছিলেন শেডের ডেপুটি ডিরেক্টর ও সেক্টর ফোকাল জিয়াউর রহমান মুকুল। আমন্ত্রিত অতিথি ফুল দিয়ে বরণ করেন আয়োজক কমিটির সদস্যরা ।

তিন উপজেলার সহকর্মীরা বনভোজনের উদ্দেশ্য একত্রিত হয়ে বান্দরবানের মেঘলা ও নীলাচলে উচ্ছ্বাসে মেতে উঠেন।
দুই পর্বের প্রথমে সবার স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনে শুরু হয় আড্ডা,কৌতুক।দ্বিতীয় পর্বে অনুষ্টিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। গান গেয়ে পিকনিক স্পট মাতিয়ে তুলেন সাব্বির, অলিক বড়ুয়া,রাজিব হোসেন ভুঁইয়া,গাজী শাহিন,বেলাল উদ্দিনসহ অনেকে।

বনভোজনের প্রধান আকর্ষণ ছিল র‍্যাফেল ড্র। আমন্ত্রিত অতিথি জিয়াউর রহমান মুকুল ও মাসুদ রানার হাত থেকে ১০ জনকে পুরষ্কার বিতরণ করেন।

বনভোজনে অংশ নেয়া অন্যন্যাদের মধ্যে ছিল ফরহাদুল করিম,জেসমিন লিমা,কাজল বড়ুয়া,রিন্টু বড়ুয়া,সঞ্জয় চক্রবর্তী,গাজী শাহিনুল ইসলাম,খোরশেদ আলম,কামরুজ্জামান রাজিবি,মোজাম্মেল হক,বীরেন চন্দ্র সাধক,লুৎফর রহমান,সাইফুল ইসলাম,লুম্বিনী চাকমা,মুস্তাফিজ ইসলাম, রুপন দাস,সোহরাব উদ্দিন,নুরুল আমিন,শাহনেওয়াজ শাহিন,জসিম উদ্দিন,অলিক বড়ুয়া,মাহমুদুল হক,কবির হোসেন,জোবাইরুল ইসলাম সহ প্রমুখ।
আয়োজন সুন্দর ভাবে সম্পন্ন করায় ফরহাদুল করিম, কামরুজ্জামান রাজিবিসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান জিয়াউর রহমান মুকুল, মাসুদ রানা ও সুজিত কুমার বনিক।

জিয়াউর রহমান মুকুলের ভবিষ্যৎ পরিকল্পনা পেশ ও মাসুদ রানার সমাপনী বক্তব্য আয়োজন সম্পন্ন হয়।