ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

আবারও বিনা প্রতিদ্বন্ধিতায় কাউন্সিলর নির্বাচিত সাংবাদিক আব্দুল্লাহ মনির

প্রকাশ: ২০২১-১২-০৬ ১৮:৪৩:৫৫ || আপডেট: ২০২১-১২-০৬ ১৮:৪৩:৫৫

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:::
কক্সবাজারের টেকনাফ পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় আবারও কাউন্সিলর নির্বাচিত হতে যাচ্ছেন সাংবাদিক আবদুল্লাহ মনির। তিনি পৌরসভার ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছিলেন। তিনি দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এই নিয়ে তৃতীয় দফায় কাউন্সিলর হতে যাচ্ছেন মনির।

সোমবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ পৌর নির্বাচনে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেদারুল ইসলাম জানান, ‘’সোমবার বিকেলে পৌরসভার ৬নং ওয়ার্ডে ৫ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এতে ওই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ মনিরের আর কোনো প্রতিদ্বন্দ্বী   রইল না। তাই তিনি কাউন্সিলর নির্বাচিত হতে যাচ্ছেন।’

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন সোমবার বিকেলে জাতীয় পার্টির মেয়র প্রার্থীর মো. শাহজাহান মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এর আগে ২৯ ডিসেম্বর বাছাইয়ের দিন স্বতন্ত্র মেয়র প্রার্থী আবদুস শুক্কুর ও মোহাম্মদ ইসমাইল মনোনয়নপত্র বাতিল হয়। এখন এ পৌরসভায় মেয়র পদে আর কোনো প্রার্থী না থাকায় নৌকার প্রার্থী মো. ইসলাম বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

মনোনয়নপত্র প্রত্যাহারের পর পৌরসভার ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন নারী কাউন্সিলর ও ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদের জন্য ২০ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতায়  রয়েছেন বলে জানিয়ছেন নির্বাচন কার্যালয় সংশ্লিষ্টরা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর ) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পর এই নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু হবে। এই পৌর নির্বাচনে ভোটার ১৩ হাজার ৮৫ জন। ২৬ ডিসেম্বর বাহারছড়া ও সেন্টমাটিন ইউনিয়নসহ পৌরসভায় ভোট গ্রহন শুরু হবে।