ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

মান্দায় মন্দিরে আগুন !

প্রকাশ: ২০২১-১১-৩০ ১৪:৫৬:০০ || আপডেট: ২০২১-১১-৩০ ১৪:৫৬:০০

 

মো: হাবিবুর রহমান, মান্দা:

নওগাঁর মান্দা উপজেলার এক গ্রামের মন্দিওে রাতে আঁধারে আগুন দিয়েছে দুর্বৃত্তকারীরা।

সোমবার রাতে গোসাইপুর উত্তর পাড়া গ্রামে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছে। মন্দিরে সামনে রাখা খড়ের পালাসহ মন্দিরের আসবাবপত্র পুড়েছাই।

মন্দির কমেটির সভাপতি শ্রী নরেন রায় জানান, রাতে কোন এক সময় মন্দিরে আগুন দেয় দুর্বৃত্তরা এতে মন্দির ও খড়ের পালাসহ ভষ্মিভূত হয়। এই ঘটনার নিন্দা জানিয়ে তিনি জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

গোসাইপুর গ্রামের বাসিন্দা উজ্জ্বল, হেমন্দ্রনাথ, ইতি রানী ও স্বরসতী রানী বলেন, ইতি পূর্বেও দুর্বৃত্তরা বাড়িঘরে আগুন দিয়ে অনেক টাকার ক্ষয়ক্ষতি করেছে আবার তারা ও মন্দিরে আগুন দিয়েছে। কে বা কারা করেছে জানি না। যারাই এই ঘটনার সাথে জড়িত থাক না কেন তাদের দ্রুত গ্রেপ্তার ও আইনের আওতায় আনার জোড় দাবি জানাচ্ছি।”

মান্দা উপজেলা নির্বাহী অফিসার আবু বক্কর সিদ্দিক ও মান্দা থানার তদন্ত ওসি মেহেদী হাসান বলেন, গোসাইপুর উত্তর পাড়া গ্রামে ইতিপূর্বেও ওই এলাকায় আগুনের ঘটনা ঘটেছে। ঐ এলাকায় সিসি ক্যামেরা রয়েছে, ক্যামেরা পর্যবেক্ষণ করে আসামি সনাক্ত করা হবে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটির সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত গ্রেপ্তার করা হবে।