ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

উখিয়ার দুঃস্থ ও হতদরিদ্ররা বিনামূল্যে পেলো সেনাবাহিনীর ত্রাণ ও চিকিৎসা সেবা!

প্রকাশ: ২০২১-১১-২৪ ১৫:১৩:২২ || আপডেট: ২০২১-১১-২৪ ১৫:১৩:২২

ইমরান আল মাহমুদ:
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী রামু ১০ পদাতিক ডিভিশনের উদ্যোগে দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে দুদিনব্যাপী চিকিৎসা সেবা ও ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ও বুধবার উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে(মিনি স্টেডিয়াম) দুদিনব্যাপী এ কার্যক্রমের সমাপনী দিনে ত্রাণ বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক সূচনা করেন রামু ১০ পদাতিক ডিভিশনের ৬৫ ট্রাস্কফোর্স কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুস সামাদ।
এসময় ট্রাস্কগ্রুপ কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রুম্মান মাহমুদ,স্থানীয় ইউপি সদস্য আব্দুল হক সহ সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

সেনাবাহিনীর উদ্যোগে মঙ্গলবার বিনামূল্যে ৬৫০জন অসহায় হতদরিদ্র রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়। কার্যক্রমের শেষদিন বুধবার ২শ জন দুঃস্থ ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ পেয়ে আবেগাপ্লুত হয়ে আবুল কালাম জানান,বাংলাদেশ সেনাবাহিনী বিনামূল্যে আমাদের ত্রাণ সামগ্রী বিতরণ ও চিকিৎসা সেবা প্রদান করেছে। সংসারের অভাব অনটনের মাঝে তাদের এ সাহায্য পেয়ে আমরা অত্যন্ত খুশি। বাংলাদেশের আনাচে কানাচে মানুষের পাশে থেকে সাহায্য করার জন্য সেনাবাহিনীকে ধন্যবাদ জানায়।