ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ১৪, ২০২৪ ৬:০৩ পিএম

 

জাহাঙ্গীর আলম,টেকনাফ( কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের টেকনাফে আধিপত্য টিকিয়ে রাখতে দু’টি গ্রুপ থেকে দুই যুবক পৃথক ঘটনায় ছুরিকাঘাতে নিহত হয়েছে। এমন ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিহতরা হলেন-টেকনাফের সাবরাং ইউনিয়ন শাহপরীর দ্বীপ মিস্ত্রী পাড়ার মৃত হামিদ হোসাইনের ছেলে মো. রেজাউল করিম(৩০) ও শাহপরীর দ্বীপের মৃত ইমাম হোসনের ছেলে মো. সাইফুল ইসলাম(২২)।

বৃহস্পতিবার (১৩ জুন) পৃথক হামলায় সাবরাং শাহপরীর দ্বীপে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান,বৃহস্পতিবার সকালে শাহপরীর দ্বীপের বাসিন্দা মো. রেজাউল করিম আদালতে একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য সিএনজি যোগে কক্সবাজার যাচ্ছিল।এসময় শাহপরীর দ্বীপ রাস্তামাথা এলাকায় পৌঁছলে নিহত মো. সাইফুল ইসলামের আত্মীয় স্বজনরা মো. রেজাউল করিমকে ধরে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেন।

পরবর্তীতে এ হত্যার প্রতিশোধ নিতে একই দিন বিকালে শাহপরীর দ্বীপ এলাকার বাসিন্দা মো. সাইফুল ইসলামকে পেয়ে তাকেও তার প্রতিপক্ষরা কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেন।এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।আরও জানা গেছে,নিহত মো. সাইফুল ও মো. রেজাউল করিম গংদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধী চলে আসছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান,বৃহস্পতিবার শাহপরীর দ্বীপে পৃথক ঘটনায় আধিপত্য বিস্তার নিয়ে মো. সাইফুল ইসলাম ও মো. রেজাউল করিম নামের দু’জন যুবক ছুরিকাঘাতে নিহত হয়।
ওসি আরও জানান,এ ঘটনায় জড়িতে গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করছেন বলে তিনি জানান।

পাঠকের মতামত

সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণের প্রতিবাদে মানববন্ধন ও গণমিছিল

           প্রতিনিধি।সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ ও পর্যটকদের রাত্রী যাপন নিষিদ্ধের বিরুদ্ধে প্রতিবাদে দ্বীপের হাজার হাজার ছাত্র- ...

টেকনাফ-সেন্টমার্টিন নৌযান চলাচল বন্ধ, আতঙ্কে দ্বীপবাসী

            টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: ঘূর্ণিঝড় দানার প্রভাবে কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিনে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। ...

চট্টগ্রামের বায়েজিদ থেকে সাবেক এলজিইডি সচিব হেলালুদ্দীন গ্রেপ্তার

          নিজস্ব প্রতিনিধি। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ওনির্বাচন কমিশনের সাবেক সচিব হেলালুদ্দীন আহমদ ...