ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ১৩, ২০২৪ ১০:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক।
কক্সবাজারের উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে এক সংবর্ধনা দেওয়া হয়।
বৃহস্পতিবার (১৩ জুন) সাড়ে ১১টার সময় উপজেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

এ সময় ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয় উখিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ রাসেল চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহীন আক্তার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা কমিশনার (ভূমি) সালেহ আহমেদ, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা নিজাম উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সৈয়দ হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (আবাসিক মেডিক্যাল অফিসার) সাজেদুল ইমরান শাওন, বীর মুক্তিযোদ্ধা পরিমল বড়ুয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকৌশলী রোকনুজ্জামান খান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ শাহে আলম, উখিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ আলম, উখিয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিলন বড়ুয়া, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী, উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুনুর রশীদ, উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রতন কান্তি দে ও রাজাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য হেলাল উদ্দিন।
এ ছাড়া উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের কর্মকর্তাগণ, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউপি সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় নব নির্বাচিত উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেছেন উখিয়া-টেকনাফের একটি বদনাম আছে। সেটা হল মাদক। এই বদনাম ঘোচাতে সবার সহযোগিতা কামনা করেছেন। এছাড়া রোহিঙ্গা সমস্যা। এরা প্রতিনিয়ত খুন খারাবিতে লিপ্ত। একটি পঞ্চ বার্ষিকী পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।
প্রসঙ্গত, গত ২৯ মে তৃতীয় ধাপে কক্সবাজারের উখিয়ায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিতদের নামে গেজেট প্রকাশ হওয়ার পর বুধবার (১২ জুন) শপথবাক্য পাঠ করেন তারা।

#######

পাঠকের মতামত

রোহিঙ্গা ক্যাম্প থেকে রাইফেলসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আর্মড পুলিশ ব্যাটালিয়ন অভিযান চালিয়ে আরকান রোহিঙ্গা স্যালভেশন ...

সমাজে নারীদের অধিকার নিশ্চিত করা আবশ্যক টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা প্রশিক্ষণ

           নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারে টেকনাফে জেন্ডার ও বিরোধ সংবেদনশীল সাংবাদিকতা বিষয়ে দুই দিনের প্রশিক্ষণ আজ ...

টেকনাফে র‌্যাবের অভিযানে ৮০ হাজার ইয়াবাসহ আটক-২

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় অভিযান চালিয়ে ৮০হাজার পিস ...

মিয়ানমার থেকে যুদ্ধফেরত আরসা সদস্যকে দুটি রাইফেলসহ গ্রেপ্তার

         কক্সবাজারে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমার থেকে যুদ্ধফেরত এক আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সদস্যকে গ্রেপ্তার ...

উপনির্বাচন : পাতাবাড়ি শৈলেরঢেবায় হুমায়ুন কবির চৌধুরীর গণসংযোগ

         আগামী ২৭শে জুলাই রাজাপালং ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরীকে বিজয় সুনিশ্চিত ...