ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ১১, ২০২৪ ৮:২১ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা ও সাড়ে ১৭ কেজি গাজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃতরা হলেন,টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন ৯নং ওয়ার্ড শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকার নুর আহমদ প্রকাশ বলির ছেলে শাব্বির আহমদ(৩৭) এবং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড শিলবনিয়া পাড়ার বাসিন্দা মৃত ফয়েজ আহমদের ছেলে মোঃ ফায়সাল ( ৩০)।

কক্সবাজার র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।তিনি জানান, সোমবার (১০ জুন) রাতে টেকনাফ সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড হারিয়াখালী এলাকায় অভিযান চালিয়ে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকার শাব্বির আহমদ(৩৭) কে ৫০ হাজার ইয়াবা ট্যাবলেরসহ আটক করতে সক্ষম হয় । এসময় আরো ৩ জন মাদক কারবারী র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দিক বিদিক পালিয়ে যায় বলে র‍্যাব জানায়।

এছাড়া অপরদিকে একইদিন অপর একটি অভিযানে র‍্যাব-১৫ এর চৌকস আভিযানিক দলের সদস্যরা টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড শিলবনিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শিলবনিয়া পাড়ার মোঃ ফায়সাল (৩০) কে ১৭.৫ কেজি গাজাসহ আটক আটক করতে সক্ষম হয়।তিনি আরো জানান,আটককৃত ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...