ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ৪, ২০২৪ ৮:৫০ পিএম

 

জাহাঙ্গীর আলম,টেকনাফ(কক্সবাজার)  সংবাদদাতা কক্সবাজারের টেকনাফের পাহাড়ে লাকড়ি আনতে গিয়ে দুই কাঠুরিয়া অপহরণে শিকার।মুক্তিপন হিসাবে ২০ লাখ টাকা দাবি করা হচ্ছে বলে জানা গেছে।

অপহৃতরা হলেন-টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের বড়ডেইলের পেঠান আলীর ছেলে মো. আব্দুল্লাহ (৩২)  ও একই গ্রামের মৃত মুজাহার মিয়ার ছেলে আক্তার হোসেন (৩৬)।

সোমবার ( ৩ জুন)সকাল১০ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন বাহারছড়া ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম।

ভিকটিমের পরিবারের বরাত দিয়ে ইউপি সদস্য নুরুল ইসলাম জানান,বাহারছড়া ইউপি’র বড়ডেইলের বাসিন্দা মো. আব্দুল্লাহ ও আক্তার হোসেন নামের দুই কাঠুরিয়া পাহাড়ে জ্বালানি লাকড়ির জন্য গেলে অপহরণকারীর কবলে পড়েন।এবং তাদেরকে ফেরত পেতে অপহৃত  ভিকটিমের মোবাইল থেকে ২০ লাখ টাকা মুক্তিপন চেয়ে পরিবারের কাছে ফোন করা হচ্ছে বলে তিনি জানায়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান,বাহারছড়া বড়ডেইল এলাকার অপহৃত দুই কাঠুরিয়াকে উদ্ধারের পুলিশের একাধিক টিম কাজ করছেন।এখনো পাহাড়ে পুলিশের অভিযান চলমান রয়েছে।

উল্লেখ্য,বিগত দুই বছরে টেকনাফ উপজেলায় কৃষক,শ্রমিক,স্কুল -কলেজ,পর্যটক টমটম ( ইজিবাইক) ও সিএনজি চালক সহ ৩ শতাধিক লোক অপহরণের শিকার হয়েছিল।এবং মুক্তিপন দিতে না পেরে ৫ জন নিহত হয়েছিল অপহরণকারীর হাতে।

পাঠকের মতামত

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...

টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের শিলবনিয়া পাড়ার অপহৃত ইজিবাইক (টমটম) চালক মোহাম্মদ নুরকে কক্সবাজারের ...

টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং লম্বাবিল এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানাভুক্ত একজন পলাতক আসামীকে ...

মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবকের পা বিচ্ছিন্ন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং সীমান্তে মিয়ানমারের অভ্যন্তরে মাইন বিস্ফোরণে আনোয়ার (৩০) নামে ...

সীমান্তবতী রামুর দক্ষিণ মৌলভীকাটায় রাসেল’স ভাইপার

         প্রতিনিধি।পার্বত্য নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের  দক্ষিণ মৌলভীর কাটায় পানের বরজে রাসেল’স ভাইপার ...