ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ৪, ২০২৪ ৮:৫০ পিএম

 

জাহাঙ্গীর আলম,টেকনাফ(কক্সবাজার)  সংবাদদাতা কক্সবাজারের টেকনাফের পাহাড়ে লাকড়ি আনতে গিয়ে দুই কাঠুরিয়া অপহরণে শিকার।মুক্তিপন হিসাবে ২০ লাখ টাকা দাবি করা হচ্ছে বলে জানা গেছে।

অপহৃতরা হলেন-টেকনাফের বাহারছড়া ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের বড়ডেইলের পেঠান আলীর ছেলে মো. আব্দুল্লাহ (৩২)  ও একই গ্রামের মৃত মুজাহার মিয়ার ছেলে আক্তার হোসেন (৩৬)।

সোমবার ( ৩ জুন)সকাল১০ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন বাহারছড়া ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম।

ভিকটিমের পরিবারের বরাত দিয়ে ইউপি সদস্য নুরুল ইসলাম জানান,বাহারছড়া ইউপি’র বড়ডেইলের বাসিন্দা মো. আব্দুল্লাহ ও আক্তার হোসেন নামের দুই কাঠুরিয়া পাহাড়ে জ্বালানি লাকড়ির জন্য গেলে অপহরণকারীর কবলে পড়েন।এবং তাদেরকে ফেরত পেতে অপহৃত  ভিকটিমের মোবাইল থেকে ২০ লাখ টাকা মুক্তিপন চেয়ে পরিবারের কাছে ফোন করা হচ্ছে বলে তিনি জানায়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মুহাম্মদ ওসমান গনি জানান,বাহারছড়া বড়ডেইল এলাকার অপহৃত দুই কাঠুরিয়াকে উদ্ধারের পুলিশের একাধিক টিম কাজ করছেন।এখনো পাহাড়ে পুলিশের অভিযান চলমান রয়েছে।

উল্লেখ্য,বিগত দুই বছরে টেকনাফ উপজেলায় কৃষক,শ্রমিক,স্কুল -কলেজ,পর্যটক টমটম ( ইজিবাইক) ও সিএনজি চালক সহ ৩ শতাধিক লোক অপহরণের শিকার হয়েছিল।এবং মুক্তিপন দিতে না পেরে ৫ জন নিহত হয়েছিল অপহরণকারীর হাতে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...