ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ১, ২০২৪ ৯:৩০ পিএম , আপডেট: জুন ১, ২০২৪ ৯:৩৮ পিএম

শহিদুল ইসলাম।
কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে তুচ্ছ ঘটনার জের ধরে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। ক্যাম্প প্রশাসনের সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামীম হোসেন জানিয়েছেন।

নিহত হলো উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২ ডব্লিউ এর বি-৮ব্লকের বাসিন্দা ছৈয়দ আলম এর ছেলে
ছৈয়দুর রহমান (২০)।

শনিবার (১ জুন) সকালে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা
ক্যাম্প-২ ডব্লিউ বি/৮ ব্লকে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায় , সকালে ছৈয়দুর রহমান বাড়ির পাশ দিয়ে যাওয়া ছোট ড্রেন থেকে বালু তুলে। এসময় প্রতিবেশী রোহিঙ্গা নুর আলম বাঁধা দেয়। এনিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডার পর সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে নুর আলম কোদাল দিয়ে ছৈয়দুর রহমানের মাথায় আঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ক্যাম্পের পাশে গন উন্নয়ন কেন্দ্র হাসপাতালে ভর্তি করেন।ছৈয়দুর রহমানের অবস্থা সংকটময় হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ ব্যাপরে উখিয়া থানার ভারপ্রাপ্ত ওসি শামীম হোসেন বলেন নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি।
##

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...