ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ৩০, ২০২৪ ১০:৫৭ পিএম

শহিদুল ইসলাম।
কক্সবাজারের উখিয়ায় সড়ক দুর্ঘটনায় এক রোহিঙ্গা নিহত হয়েছেন। এসময় আরো ও চারজন গুরুতর আহত হয়েছেন। উখিয়ার শাহপুরীর দ্বীপ হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করতে সক্ষম হয়। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত হলো উখিয়ার ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৩ ব্লকের বাসিন্দা রুহুল আমিন এর ছেলে জুনায়েদ (২৫)। (বৃহস্পতিবার(৩০মে)দুপুরে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উখিয়ার ধুরুমখালী ব্রীজ সংলগ্ন নজির আহম্মেদ বাড়ীর সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

গুরুত্বর আহতরা হলো হারুনের স্ত্রী মরিজান(৪৫),তার মেয়ে আনার কলি(২৫) ও মেয়ে নুর ফাতেমা(০৫)। এরা সবাই উখিয়ার ৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়,বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের ধুরুমখালী ব্রীজ সংলগ্ন নজির আহম্মেদ বাড়ীর সামনে কক্সবাজার থেকে উখিয়া গামী একটি কাভার্ড ভ্যান-সিএনজির মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্হলে একজন নিহত হয়। এসময় আরো চারজন আহত হয়।পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে আসেন।পরে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে দেন

এ ব্যাপারে উখিয়ার শাহপরীর দ্বীপ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ নাজমুল হোসেন বলেন দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে।গাড়ীর চালক পালিয়ে যায়।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামীম হোসেন বলেন নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

####

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...