ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৮, ২০২৪ ৮:৫৫ পিএম

প্রতিনিধি।উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারসহ ভোটারদের মাঝে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আবুল মনসুর চৌধুরী।

গতকাল সোমবার(২৭ মে) তিনি এ অভিযোগ দায়ের করেন। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন,রত্নাপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ভালুকিয়াপালং গ্রামের বাসিন্দা খাইরুল আলম চৌধুরী,রাজাপালং ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালাহ উদ্দিন,পালংখালী ইউনিয়ন পরিষদের মেম্বার ও বালুখালী এলাকার বাসিন্দা ফজল কাদের চৌধুরী অত্যন্ত দূধর্ষ প্রকৃতির লোক হয়। সরকারি দলের প্রভাবশালী লোক হওয়ায় তারা গায়ের জোরে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা সংগঠিত করতে কোন ধরনের দ্বিধাবোধ করেনা। তারা নিজ নিজ এলাকায় প্রভাবশালী হওয়ার কারণে বখাটে প্রকৃতির লোকদের সন্ত্রাসী বাহিনী গঠন করে নির্বাচনী এলাকায় প্রভাব বিস্তারসহ সম্মানিত ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করার সম্ভাবনা বিদ্যমান বিধায়, অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও জনগণের অংশগ্রহণ মূলক প্রতিদ্বন্ধিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে তাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারিতে রাখার জন্য আবেদন করেন। নির্বাচনী ঘনিয়ে আসার সাথে সাথেই উল্লেখিত ব্যক্তিরা আমার নির্বাচনী কর্মী-সমর্থক ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...