ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৭, ২০২৪ ৭:২৪ পিএম , আপডেট: মে ২৭, ২০২৪ ৮:৪৯ পিএম

বিশেষ প্রতিবেদক::
উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে ভোটের একদিন আগে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধু্রী। একই সাথে সদ্য প্রয়াত ছোট ভাই উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী’র মৃত্যু পূর্ববর্তী এবং পরবর্তী সময়ে ব্যস্ত থাকায় নির্বাচনী প্রচারণা করতে না পারার কথাও উল্লেখ করেন তিনি।

জানা গেছে, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তফসিল অনুযায়ী প্রতীক বরাদ্ধের পর থেকে আসন্ন উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (ঘোড়া প্রতীক) বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধু্রী প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন।

সোমবার (২৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে উখিয়ার ফলিয়াপাড়াস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্তের কথা জানালেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধু্রী।

তিনি এও বলেন, পোষ্টার ছেড়াসহ প্রতিপক্ষ প্রার্থী আনারস প্রতীকের জাহাঙ্গীর কবির চৌধুরীর কালো টাকার ছড়াছড়ি এবং দুর্বৃত্ততায়নের কারণে ২৯ মে অনুষ্ঠিতব্য উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত থাকার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

এ জন্য আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ, ভোটার, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীর কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করছি। যত দিন বেঁচে থাকবো আপনাদের আপনজন হিসেবে সুখে দুঃখে পাশে থাকার অঙ্গিকার করছি।

এক প্রশ্নের জবাবে উখিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও কর্মী সমর্থকদের সিদ্ধান্ত অনুযায়ী কোন প্রার্থীর পক্ষে সমর্থন করলে এটাও আনুষ্ঠানিক ভাবে জানানো হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত

ঘটনাপ্রবাহঃ উখিয়ায় ভাতিজার দুর্বৃত্তয়ানের কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন অসহায় চাচা

মিয়ানমারে দীর্ঘ সংঘাতে, টেকনাফ সীমান্ত দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের শঙ্কা

         বিশেষ প্রতিনিধি।মিয়ানমারের রাখাইনে আরাকান আর্মি ( এএ) ও স্বাধীনতাকামী আরও একটি বিদ্রোহী সশস্ত্র গোষ্ঠী’র সঙ্গে ...

টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের শিলবনিয়া পাড়ার অপহৃত ইজিবাইক (টমটম) চালক মোহাম্মদ নুরকে কক্সবাজারের ...

টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং লম্বাবিল এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানাভুক্ত একজন পলাতক আসামীকে ...

মাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবকের পা বিচ্ছিন্ন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং সীমান্তে মিয়ানমারের অভ্যন্তরে মাইন বিস্ফোরণে আনোয়ার (৩০) নামে ...

সীমান্তবতী রামুর দক্ষিণ মৌলভীকাটায় রাসেল’স ভাইপার

         প্রতিনিধি।পার্বত্য নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের  দক্ষিণ মৌলভীর কাটায় পানের বরজে রাসেল’স ভাইপার ...