ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৫, ২০২৪ ৭:৩২ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ সদরের মৌলভীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,টেকনাফ উপজেলার সদর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মৌলভীপাড়া মৃত নূরুল হকের ছেলে
আব্দুর রহিম (২৪)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও
সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)
মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শুক্রবার (২৪ মে) রাতে কতিপয় ইয়াবা ব্যবসায়ী কক্সবাজারের টেকনাফে মৌলভীপাড়া এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে। আভিযানিক দল উক্ত এলাকার জনৈক নুরুল হক নামক ব্যক্তির বসত ঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ী তার বসত ঘরের শয়ন কক্ষের খাটের নিচে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রেখেছে মর্মে জানায়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর দেহ ও তার শয়ন কক্ষের খাটের নিচে তল্লাশী করে ২ হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে তার অপর এক সহযোগী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে দ্রুত পালিয়ে যায় মর্মে গ্রেফতারকৃত মাদক কারবারী স্বীকার করে। ধৃত আব্দুর রহিম এবং পলাতক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তারা পরস্পর যোগসাজসে অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহপূর্বক বসত ঘরে বিভিন্ন কৌশলে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রাখতো। যা পরবর্তীতে অত্যন্ত কৌশলে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে স্থানীয় এলাকাসহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করতো বলে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জানায়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত আলামতসহ
আটককৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...