ডেস্ক নিউজ
প্রকাশিত: মে ২৪, ২০২৪ ৮:০০ পিএম

 

জাহাঙ্গীর আলম,টেকনাফ ( কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের টেকনাফে পাহাড়ি ঝর্ণা দেখতে গিয়ে পর্যটক সহ দু’জন অপহরণের শিকার,একজন রক্তাক্ত অবস্থায় ফেরত আসে।এদিকে অপহৃত ভিকটিমদের উদ্ধারে পাহাড়ে পুলিশের অভিযান চলমান।

অপহৃত পর্যটক- চট্টগ্রাম সাতকানিয়া পূর্ব রুপকানিয়ার এলাকার মোস্তাক আহমদের ছেলে মো. রিদুয়ান(২২) ও টেকনাফের বাহারছড়া নোয়াখালী পাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে মো. রিদুয়ান (১৮)।

শুক্রবার (২৪ মে) জুমার নামাজের পরে টেকনাফের বাহারছড়া ৯ নম্বর ওয়ার্ডের নোয়াখালী পাড়ার বাঘ ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন ফেরত আসা পযর্টক মো. ফজলুল করিম রিয়াদ (৩০)।

তিনি জানান,বাহারছড়া নোয়াখালী পাড়ার মো. রিদুয়ানের সঙ্গে তারা দুই পর্যটক পাহাড়ি ঝর্ণা দেখতে বাঘঘোনাতে যায়।হঠাৎ ১০-১৫ জনের একটি অস্ত্রধারী দল তাদেরকে জিম্মি করে পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন।এক পর্যায়ে মো. ফজলুল করিম রিয়াদ (৩০) মারধরের শিকার হয়ে কোন রকম ফেরত আসতে পারলেও তার সঙ্গে যাওয়া দু’জন অপহরণকারীর কবলে রয়ে গেছে।

এ বিষয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের এসআই এম. দস্তগির হোসাইন চৌধুরী মানিক জানান, নোয়াখালী পাড়ায় পাহাড়ি এলাকায় অপহরণের ঘটনাটি শোনার পরে আমরা পুলিশের টিম ঘটনাস্থলে যায়।সেখানে গিয়ে ভিকটিমদের উদ্ধারের লক্ষ্যে পাহাড়ে অভিযান পরিচালনা করা হয়।এখনো অভিযান অব্যহত রয়েছে।

পাঠকের মতামত

ভেসে আসলো বঙ্গোপসাগরে নিখোঁজ ২ মৃতদেহ, মস্তকবিহীন মিলল আরেক মৃতদেহ

           টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপ বঙ্গোপসাগরে নিখোঁজ ৩ জনের মধ্যে দু’জনের মৃতদেহ উদ্ধার ...

সেন্টমার্টিন চ্যানেলে ট্রলার ডুবি, দুই উদ্ধারকারীসহ এখনও নিখোঁজ তিন

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনদ্বীপ যাওয়ার পথে বঙ্গোপসাগরের শাহপরীরদ্বীপ গোলারচরের মোহনায় এফবি ...